scorecardresearch

বড় খবর

আকাশের দেশে তারা হয়ে গেল মেয়ে! ভারতে এসে ভয়ঙ্কর ট্র্যাজেডিতে ছারখার মিলার

মিলারের বার্তায় চোখ ছাপিয়ে জল এল সকলের

আকাশের দেশে তারা হয়ে গেল মেয়ে! ভারতে এসে ভয়ঙ্কর ট্র্যাজেডিতে ছারখার মিলার

গত আইপিএল থেকেই দুর্ধর্ষ ফর্মে রয়েছেন ডেভিড মিলার। আইপিএলের পর দেশের জার্সিতেও সম্ভবত জীবনের সেরা ছন্দে রয়েছেন। চলতি ভারত সফরেও নিয়ম করে প্রতি ম্যাচে ব্যাট হাতে ঝড় তুলেছেন প্রোটিয়াজ তারকা। রবিবার দ্বিতীয় ওয়ানডেতে খেলতে নামার আগেই ভক্তদের সঙ্গে দুঃসংবাদ শেয়ার করে নিলেন মিলার।

জানিয়ে দিলেন তাঁর ডাই-হার্ড ফ্যান আনের মৃত্যু ঘটেছে ক্যান্সারে। সোশ্যাল মিডিয়ায় এই দুঃসংবাদ তিনি শেয়ার করার সঙ্গেই অনেকের ধারণা আনে আসলে তাঁর নিজেরই কন্যা।

আরও পড়ুন: সৌরভের পর জয় শাহ নন, BCCI প্রেসিডেন্ট হওয়ার মুখে বিশ্বকাপজয়ী কিংবদন্তি

ইনস্টাগ্রাম পোস্টে ডেভিড মিলার খুদের সঙ্গে ছবি পোস্ট করে লিখলেন, ‘রেস্ট ইন পিস লিটল রকস্টার। তোমাকে সবসময় ভালোবাসব।’ এছাড়াও ইনস্টাগ্রাম স্টোরিতে আনের সঙ্গে আবেগঘন ছবি শেয়ার করেছেন মিলার।

“তোমাকে অনেকটা মিস করতে চলেছি। যতটা সম্ভব পারা যায়। তুমি অন্যমাত্রায় লড়াই চালিয়ে গিয়েছ। মুখে হাসি নিয়ে পজিটিভ থেকেছ। নিজের জার্নিতে সকলকে তিনি আপন করে নিয়েছিলে। জীবনের প্রতি মুহূর্ত কীভাবে উপভোগ করা যায়, সেই বিষয়ে তুমি অনেক শিক্ষা দিয়ে গিয়েছ আমায়। তোমার যাত্রা পথে সঙ্গী হতে পেরে আমি সম্মানিত। তোমাকে অনেকটা ভালোবাসি। রেস্ট ইন পিস।” লিখেছেন বিধ্বংসী ব্যাটসম্যান।

বর্তমানে দক্ষিণ আফ্রিকার হয়ে ভারতে সীমিত ওভারের ক্রিকেট খেলতে ব্যস্ত ডেভিড মিলার। রবিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে রাঁচিতে দ্বিতীয় একদিনের ম্যাচে নামছে দুই দল। প্ৰথম ম্যাচে জয়ের সুবাদে দক্ষিণ আফ্রিকা সিরিজে ১-০ এগিয়ে রয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: David miller posts heartfelt messages after his daughter dies of cancer