scorecardresearch

বড় খবর

নিজেদের মধ্যেই হাতাহাতি অজি ক্রিকেটারদের, ওয়ার্নার-ওয়েডের মারামারিতে উত্তাল দুনিয়া, দেখুন ভিডিও

মাঠের মধ্যেই নিজেদের মধ্যেই হাতাহাতিতে জড়িয়ে পড়লেন অস্ট্রেলীয় ক্রিকেটাররা, দেখুন ভিডিও

নিজেদের মধ্যেই হাতাহাতি অজি ক্রিকেটারদের, ওয়ার্নার-ওয়েডের মারামারিতে উত্তাল দুনিয়া, দেখুন ভিডিও

বিগ ব্যাশ লিগে মাঠেই ঝামেলায় জড়িয়ে পড়লেন ডেভিড ওয়ার্নার এবং ম্যাথু ওয়েড। হোবার্ট হ্যারিকেনস বনাম সিডনি থান্ডার্সের ম্যাচ ছিল। সেই ম্যাচেই অস্ট্রেলিয়ার জাতীয় দলের দুই তারকা নেতিবাচক কারণে শিরোনামে। ম্যাথু ওয়েড প্ৰথমে ব্যাট হাতে রান তাড়া করতে নেমে স্পিনার ক্রিস গ্রিনের সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময় করতে থাকেন। তারপরেই ক্যাপ্টেন ডেভিড ওয়ার্নারকে দেখা যায় ওয়েডকে ধাক্কা দিতে।

ড্রিংক্স ব্রেকের আগে গ্রিন বোলিং করছিলেন। সেই সময়েই ক্রিস গ্রিনের সঙ্গে লেগে যায় ব্যাটসম্যান ম্যাথু ওয়েডের। পরিস্থিতি শান্ত করতে হ্যারিকেন-এর টিম ডেভিডকে দেখা যায় থান্ডার্স বোলার গ্রিনকে সরিয়ে নিয়ে যেতে। সমস্যা শুরু হতে গ্রিন বল করার মুহূর্তেই ওয়েড ব্যাটিং স্ট্যান্স থেকে সরে দাঁড়ানোর পর। তারপরেই শুরু হয় কথার লড়াই। যেখানে দলের বোলারের হয়ে ওয়েডকে ধাক্কা মেরে যান ওয়ার্নার।

ক্রিকেট ধারাভাষ্যকার স্টিভ ও’কিফ গোটা ঘটনাকে ‘অনভিপ্রেত’ এবং ‘অস্বাস্থ্যকর’ বলে বর্ননা করেছেন। ফক্স ক্রিকেটের কমেন্টেটর ড্যান জিয়ান্নি গোটা ঘটনায় বিস্মিত হয়ে বলে বসেন, “এখানে হচ্ছেটা কী! টিম ডেভিডের হাত গ্রিনের কাঁধে। যাঁকে মোটেই সন্তুষ্ট লাগছে না। ম্যাথু ওয়েডের দিকে তেড়ে গিয়ে যে গোটা ঘটনাটি মশলাদার বানিয়ে দিয়েছে।”

ও’কিফ বলতে থাকেন, “এটা মোটেই ঠিক হচ্ছে না। দুজনের মধ্যে ঠিক কী হয়েছে, জানি না। তবে দুজনের মধ্যে বন্ধুত্বের ইতিহাস রয়েছে। এই ঘটনা খেলার জন্য স্বাস্থ্যকর নয়। এভাবে কাউকে ধাক্কা মারা উচিত হয়নি। হয়ত ওঁরা মজা করছিল। তবে শারীরিক ভাবভঙ্গি দেখে তো তা মোটেই হচ্ছে না। একটা ঘটনা যে ঘটেছে, বোঝাই যাচ্ছে।”

ম্যাচের পরে অবশ্য ডেভিড ওয়ার্নার বিতর্ক এড়াতে চেয়েছেন। বলে দিয়েছেন, “আমরা জানি ওয়েডি (ম্যাথু ওয়েড) কতটা খেলার মধ্যে প্রতিদ্বন্দিতাপূর্ণ এবং কিছুটা উচ্ছৃঙ্খল হয়ে ওঠে। গ্রিন ওঁকে তাতিয়ে দিচ্ছিল। গোটা পরিস্থিতি সামাল দেওয়ার জন্যই ওখানে হাজির হয়েছিলাম। কারণ ওঁরা একে অন্যের দিকে তেড়ে যাচ্ছিল।”

ম্যাচের পর ওয়েডকে দেখা যায় ওয়ার্নার এবং গ্রিনের সঙ্গে করমর্দন করতে। গ্রিনের সঙ্গে আলাদা করে কথাও বলেন তারকা উইকেটকিপার-ব্যাটসম্যান। পরে বিতর্ক মেটাতে ওয়েড এবং ওয়ার্নার একত্রে সাংবাদিক সম্মেলনে হাজির হন। ওয়েড বলে দেন, “গ্রিনকে হাঁকাতে পারছিলাম না। কিছুটা হতাশাতেই মাথা গরম হয়ে গিয়েছিল।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: David warner matthew wade physical altercation during sydney thunder vs hobart hurricane bbl match watch video