মাথা কামিয়ে করোনা লড়াইয়ে চিকিৎসকদের কুর্নিশ ওয়ার্নারের

করোনা ভাইরাসের মোকাবিলায় গোটা বিশ্বের চিকিৎসক ও চিকিৎসাকর্মীরা নিরলস প্রচেষ্টা জারি রেখেছেন। বিশ্ব কুর্নিশ করছে তাঁদের।

By: IE Bangla Sports Desk
Edited By: Subhasish Hazra Kolkata  Updated: March 31, 2020, 05:59:09 PM

গোটা বিশ্বে করোনার হামলা চলছেই। প্রতিদিনই আক্রান্তের সংখ্যা বাড়ছে। বিশ্বের প্রায় প্রতিটি দেশেই লকডাউন চলছে। ভারত ও অস্ট্রেলিয়াও লক ডাউনের কবলে। এমন অবস্থায় বিশ্বজুড়ে চিকিৎসাকর্মীদের প্রতি সহমর্মিতা জানাতে অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নার নিজের মাথাই কমিয়ে ফেললেন। পাশাপাশি এই মাথা কমানোর চ্যালেঞ্জে তিনি নমিনেট করলেন সতীর্থ স্টিভ স্মিথ, প্যাট কামিন্স এবং বিরাট কোহলিকে।

করোনা ভাইরাসের মোকাবিলায় গোটা বিশ্বের চিকিৎসক ও চিকিৎসাকর্মীরা নিরলস প্রচেষ্টা জারি রেখেছেন। বিশ্ব কুর্নিশ করছে তাঁদের।

তাঁদের পাশে দাড়াতেই অভিনব উদ্যোগ ওয়ার্নার। এর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি চিকিৎসকদের প্রতি সহমর্মিতা জানানোর জন্য হাততালি ও বাসন বাজানোর কথা বলেছিলেন। তবে ওয়ার্নার হাঁটলেন অন্য পথে।

নিজের মাথা কামানোর ভিডিও পোস্ট করে ওয়ার্নার ইনস্টাগ্রামে লেখেন, “করোনা যুদ্ধে যাঁরা সামনে থেকে লড়াই করছেন তাদের জন্য মাথা কামানোর জন্য নমিনেটেড হয়েছিলাম। আমি এই চ্যালেঞ্জে নমিনেট করছি বিরাট ও স্মিথকে। ক্রিকেটে অভিষেকের সময় শেষবার এমনটা করেছিলাম, মনে পড়ছে।”

গোটা বিশ্বের মতোই করোনার থাবা এসে পড়েছে অস্ট্রেলিয়ায়। ইতিমধ্যেই ৪৪৬০ জন সেদেশে করোনা আক্রান্ত। মৃত্যুর সংখ্যা ১৯ জন। গোটা বিশ্বে ৩০ হাজারেরও বেশি লোক প্রাণ হারিয়েছেন এই ভাইরাসের প্রকোপে। সিডনি মর্নিং হেরাল্ডের প্রতিবেদনে এমনই পরিসংখ্যান তুলে ধরা হয়েছে। করোনা ছড়িয়ে পড়তেই সীমান্ত বন্ধ করতে বাধ্য হয়েছে অস্ট্রেলিয়া সরকার। এমন অবস্থাতে ক্রিকেট থেকে দূরে থাকতে বাধ্য হচ্ছেন অজি ক্রিকেটাররা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

David warner shaves his head to show sympathy to medical stuffs

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X