জাতীয় দলে প্রত্যাবর্তন স্মরণীয় করলেন ওয়ার্নার-স্মিথ

জাতীয় দলের জার্সিতে প্রত্যাবর্তন করেই ছাপ রাখলেন ডেভিড ওয়ার্নার এবং স্টিভ স্মিথ। সোমবার ব্রিসবেন ক্রিকেট গ্রাউন্ডে অস্ট্রেলিয়া একাদশের হয়ে নিউজিল্যান্ড একাদশের বিরুদ্ধে বেসরকারি ম্যাচ খেললেন তাঁরা।

By: Sydney  Published: May 6, 2019, 3:52:53 PM

জাতীয় দলের জার্সিতে প্রত্যাবর্তন করেই ছাপ রাখলেন ডেভিড ওয়ার্নার এবং স্টিভ স্মিথ। সোমবার ব্রিসবেন ক্রিকেট গ্রাউন্ডে অস্ট্রেলিয়া একাদশের হয়ে নিউজিল্যান্ড একাদশের বিরুদ্ধে বেসরকারি ম্যাচ খেললেন তাঁরা।

বিশ্বকাপের আগে ঘাম ঝড়ানোর জন্যই মাঠে নেমেছিল দুই দল। এই প্রস্ততি ম্যাচে অস্ট্রেলিয়াকে নেতৃত্ব দেন অ্যারন ফিঞ্চই। টস জিতে টম ল্যাথামের নিউজিল্যান্ডকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান তিনি। কিউয়িরা পঞ্চাশ ওভারের ম্যাচে ৪৬.১ ওভার ব্যাট করে ২১৫ রানে অলআউট হয়ে যায়। দলের হয়ে ব্যাট হাতে রান পেলেন ডব্লিউএ ইয়ং (৬৯ বলে ৬০) ও টিএ ব্লানডেল (১০২ বলে ৭৭)। জবাবে ১০ বল বাকি থাকতে এক উইকেটে জিতে যায় অস্ট্রেলিয়া।

আরও পড়ুন: সৌরভের হাত ধরে বিশ্বকাপে ব্যতিক্রমী হতে চায় ‘বাংলা’

উসমান খোয়াজা আর ফিঞ্চ ওপেন করতে নামেন। চার রানের মধ্যেই খোয়াজা আউট হয়ে যান। তিনে ব্যাট করতে আসেন ওয়ার্নার। ৪৩ বলে ৩৯ রানের ঝোড়ো ইনিংস খেলে আউট হয়ে যান। পাঁচে ব্যাট করতে নেমে স্মিথ ৪৩ বলে ২২ রান করে ফিরে যান। অজি ক্যাপ্টেন ফিঞ্চই সর্বোচ্চ (৬৪ বলে ৫২) রান করেন।

ওয়ার্নার আইপিএলেও ছিলেন দুরন্ত ফর্মে। সেই ধারবাহিকতাও বজায় রাখলেন তিনি। অন্য়দিকে স্মিথ সেভাবে আইপিএলে দাগ কাটতে পারেননি। কিন্তু এই দুই ক্রিকেটারই অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দলে রয়েছেন। স্মিথ-ওয়ার্নারের ওপর অজিদের অনেকটাই ভরসা।

গত বছর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচে বল বিকৃত করে অভিযুক্ত হয়েছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক স্মিথ, সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার ও বোলার ক্যামেরন ব্যানক্রফট। স্মিথ-ওয়ার্নারকে ক্রিকেট থেকে এক বছর নির্বাসিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। ন’মাসের নির্বাসনদণ্ড বর্তেছিল ব্যানক্রফটের ওপর। নির্বাসন কাটিয়ে এই প্রথম জাতীয় দলের জার্সিতে নামলেন স্মিথ-ওয়ার্নার

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

David warner steve smith help australia edge new zealand in first appearance since ball tampering scandal99509

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

রাশিফল
X