scorecardresearch

বড় খবর

সবুজ মেরুন ছাড়লেন উইলিয়ামসন, প্রবীর! ফেরান্দোর সাজানো বাগান ভেঙে চুরমার

দলবদলের বাজারে বেশ ধাক্কা খেল এটিকে মোহনবাগান। প্রবীর দাস এবং ডেভিড উইলিয়ামস আর খেলবেন না সবুজ মেরুন জার্সিতে।

এএফসি কাপের গ্রুপ পর্বে নামার আগেই বড়সড় ধাক্কা খেল এটিকে মোহনবাগান। সবুজ মেরুন জার্সিতে আর দেখা যাবে না ডেভিড উইলিয়ামসকে। সঙ্গে ঠিকানা বদলাচ্ছেন প্রবীর দাসও। সবকিছু ঠিকঠাক থাকলে উইলিয়ামস এবার খেলবেন মুম্বই সিটি এফসির হয়ে। প্রবীর দাস-ও শহর ছাড়ছেন। চাপাবেন বেঙ্গালুরু এফসির জার্সি।

২০১৯-এ ওয়েলিংটন ফিনিক্স থেকে উইলিয়ামস পা রেখেছিলেন এটিকেতে সতীর্থ রয় কৃষ্ণের সঙ্গে। কৃষ্ণ-উইলিয়ামস জুটি। কৃষ্ণের সঙ্গে জুটি বেঁধে প্রতিপক্ষ অর্ধে ত্রাসের সঞ্চার করতেন। প্ৰথম মরশুমেই সাত গোল করেছিলেন। হাবাসকে ট্রফি জেতানোর পথে সাতটা এসিস্টও করেছিলেন।

আরও পড়ুন: বাগান নয়, ইস্টবেঙ্গলের সমর্থন বসুন্ধরাকেই! AFC যুদ্ধের আগে আশাবাদী শীর্ষকর্তা

এটিকের সঙ্গে মোহনবাগানের সংযুক্তির পরে লাল-সাদা জার্সি ছেড়ে সবুজ মেরুন হয়ে উঠেছিলেন। গত দুই মরশুমে অজি স্ট্রাইকার একাই ৩৭টা গোল করেছিলেন।

তিনি এবার কলকাতা ছেড়ে চলে যাচ্ছেন মুম্বই সিটিতে। হুয়ান ফেরান্দোর ছাত্র খেলবেন দেশ ব্যাকিংহ্যামের কোচিংয়ে খেলার জন্য। তিনি ইতিমধ্যেই সই করে দিয়েছেন মুম্বই সিটিতে।

আরও পড়ুন: হেটমায়ারের স্ত্রীকে জড়িয়ে অশ্লীল যৌন মন্তব্য! গাভাসকারের কাণ্ডে অস্থির বিতর্কে উত্তাল IPL

৩৪ বছরের অজি ফরোয়ার্ড সম্প্রতি এএফসি কাপে বেশ ছন্দে রয়েছেন। আবহনীর বিরুদ্ধে হ্যাটট্রিক করেছিলেন। শ্রীলঙ্কার ব্লু স্টারকে এটিকে-মোহনবাগান বিধ্বস্ত করেছিল ৫-০ গোলে। সেই ম্যাচেও গোল ছিল তাঁর।

প্রবীর দাস আবার এটিকে, মোহনবাগান এবং এটিকে-মোহনবাগানে খেলছেন গত আট বছর ধরে। দেশের অন্যতম সেরা সাইড ব্যাক এবার খেলবেন বেঙ্গালুরুর হয়ে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: David williams prabir das mumbai city fc atk mohun bagan isl transfer