ধাক্কা অতিমারীর, বাতিল হল ডেভিস কাপ

ফেড কাপের ফাইনালস বাতিল হয়েছিল আগেই। এবার বন্ধ করে দেওয়া হল ডেভিস কাপের ফাইনালস। সবমিলিয়ে অতিমারীর ধাক্কা এবার টেনিসেও।

By:
Edited By: Subhasish Hazra New Delhi  Updated: June 27, 2020, 12:40:42 PM

অলিম্পিক, উইম্বলডন সহ একাধিক মেগা টুর্নামেন্ট করোনার কারণে হয় বাতিলের খাতায়, নাহয় পিছিয়ে দেওয়া হয়েছে। আইপিএল, ফ্রেঞ্চ ওপেন, টি২০ বিশ্বকাপের ভাগ্য এখনো চূড়ান্ত নয়। এমন সংশয়ের মধ্যেই বাতিল করা হল ডেভিস কাপ। টেনিসের সর্বোচ্চ সংস্থার পক্ষে জানানো হয়েছে, ২০২১ এ যথারীতি খেলা হবে সূচি মেনে।

আন্তর্জাতিক টেনিস ফেডারেশনের তরফে জানানো হয়েছে, ওয়ার্ল্ড গ্রুপ ১ এবং ওয়ার্ল্ড গ্রুপ ২ এর প্রিলিমিনারি ম্যাচ খেলা হবে আগামী বছরের মার্চ অথবা সেপ্টেম্বরে। নভেম্বর মাসের ২২ তারিখ থেকে ফাইনালসের খেলাগুলো মাদ্রিদে আয়োজিত হবে।

আইটিএফ এর পক্ষ থেকে আরো জানানো হয়েছে, ২০২০ এর ফাইনালস এ খেলার জন্য ইতিমধ্যেই ১৮ টি দেশ যোগ্যতা অর্জন করেছিল। সেই দেশগুলি সরাসরি ২০২১ এর ফাইনালসে খেলবে। এছাড়াও চলতি বছরে মহিলা ফেড কাপের ফাইনালসও বাতিল করা হয়েছে। সেই বাতিল হওয়া ম্যাচ গুলি আগামী বছরের এপ্রিলের ১৩-১৮ তারিখে হাঙ্গেরির বুদাপেস্টে খেলা হবে।

সূচি অনুযায়ী ফেড কাপের ফাইনালস হওয়ার কথা এপ্রিলে। তবে অতিমারীর কারণে তা প্রাথমিকভাবে স্থগিত করে দেওয়া হয়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Davis cup finals cancelled this year announces itf

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং