বড় খবর

কেরিয়ার খতম করার শাসানি, ক্রুনালের বিরুদ্ধে আগুনে অভিযোগ তুললেন তারকা সতীর্থ

ক্রুনাল পান্ডিয়া জাতীয় দলের হয়ে ১৮টি টি২০ ম্যাচ খেলেছেন। তবে গত একবছর জাতীয় দলের বাইরে তিনি।

হার্দিক পান্ডিয়ার মত বড়সড় বিতর্কে জড়িয়ে পড়লেন দাদা ক্রুনাল পান্ডিয়াও। সতীর্থ দীপক হুদা বৈষম্যের অভিযোগ তুললেন তারকা ক্রিকেটারের বিরুদ্ধে। সৈয়দ মুস্তাক আলি ট্রফি খেলতে নামার আগেই সেই কারণে বরোদা দল ছেড়ে দিলেন দীপক হুদা। দীপক হুদা আগে বরোদার ক্যাপ্টেনও ছিলেন। তিনি রাজ্য ক্রিকেট সংস্থার কাছে অভিযোগ জানান, নিয়মিত সতীর্থদের সামনে তাকে গালিগালাজ করেন ক্রুনাল।

স্পোর্টসস্টারের প্রতিবেদনে বলা হয়েছে, নিয়মিত গালিগালাজের শিকার হয়ে দীপক হুদা চরম হতাশায় ভুগছেন। স্পোর্টসস্টারে বলা হয়েছে দীপক হুদা বরোদার ক্রিকেট সংস্থার কাছে যে চিঠি লিখেছেন সেখানে সরাসরি তিনি বলেছেন, “বরোদার হয়ে গত ১১ বছর ধরে ক্রিকেট খেলছি। বর্তমানে আমাকে সৈয়দ মুস্তাক আলি ট্রফির স্কোয়াডে রাখা হয়েছে। প্রবল চাপে আমি মানসিক অবসাদে ভুগছি। গত কয়েকদিন ধরেই দলের ক্যাপ্টেন মিস্টার ক্রুনাল পান্ডিয়া সকলের সামনেই আমাকে গালিগালাজ করছেন। শুধু আমি নয় রিলায়েন্স বরোদা স্টেডিয়ামে যাঁরা রয়েছি তাদের অনেকের উদ্দেশ্যেই তিনি অপমানজনক মন্তব্য করছেন।”

আরো পড়ুন: মুসলিম হওয়ায় সিরাজকে কুৎসিত গালিগালাজ! চরম শাস্তির মুখে ছয় অস্ট্রেলীয়

লম্বা চিঠিতে হুদা আরো লিখেছেন, “সবসময়েই আমাকে নীচে নামিয়ে দেওয়ার প্রয়াস চালিয়ে যাচ্ছেন তিনি। আমার বরোদার হয়ে খেলার ভবিষ্যৎ নিয়েও শাসানি দিচ্ছেন। এতদিন পর্যন্ত কখনো দলের অন্দরে এত খারাপ পরিবেশ দেখিনি। বরোদার হয়ে সমস্ত পর্যায়ের ক্রিকেটে অংশ নিয়েছি। গত সাত বছর ধরে আইপিএলেও খেলছি। ক্রিকেট কেরিয়ারেও আমার স্থান বেশ ভালো।”

সেই সঙ্গে তাঁর আরো সংযোজন, “নিজের কেরিয়ারে একাধিক আন্তর্জাতিক ক্রিকেট অধিনায়কের নেতৃত্বে খেলেছি। কিন্তু কখনই কোনো দলের নেতা আমার সঙ্গে এভাবে খারাপ ব্যবহার করেননি। সবসময় আমাকে লাঞ্ছনা করা হচ্ছে এমন পরিস্থিতিতে আমার সেরা পারফরম্যান্স মেলে ধরা সম্ভব নয়।” হুদার এমন অভিযোগের পরেই দলের ম্যানেজারের রিপোর্ট চেয়ে পাঠানো হয়েছে। তারপরেই ক্রুনালের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখবে বরোদা ক্রিকেট সংস্থা।

সিনিয়র অলরাউন্ডার হিসাবে দীপক হুদা দুবার জাতীয় দলের হয়ে অংশ নিয়েছেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে ২০১৭-১৮ মরশুমে টি২০ স্কোয়াডে জায়গা পেয়েছিলেন তিনি। নিদাহাস ট্রফিতেও রাখা হয় তাঁকে। যদিও প্রথম একাদশে জায়গা করে নিতে পারেননি তিনি।

অন্যদিকে, ক্রুনাল পান্ডিয়া জাতীয় দলের হয়ে ১৮টি টি২০ ম্যাচ খেলেছেন। তবে গত একবছর জাতীয় দলের বাইরে তিনি।

সোমবার বরোদা সৈয়দ মুস্তাক আলি অভিযান শুরু করছে উত্তরাখণ্ডের বিপক্ষে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Deepak hooda alleges to have abused by krunal pandya writes to baroda cricket association

Next Story
মুসলিম হওয়ায় সিরাজকে কুৎসিত গালিগালাজ! চরম শাস্তির মুখে ছয় অস্ট্রেলীয়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com