মাত্র ১ লক্ষ টাকার দান! ধোনির নিন্দা সোশ্যাল মিডিয়ায়

আর্থিক মূল্যের পরিমান এত কম হওয়াতেই এবার ক্যাপ্টেন কুলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন নেটিজেনরা।

By: IE Bangla Sports Desk
Edited By: Subhasish Hazra Kolkata  Updated: March 27, 2020, 04:15:27 PM

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক সাহায্য করছেন ক্রীড়াবিদরা যথাসম্ভব। শুক্রবারেই যেমন শচীন করোনা প্ৰতিরোধে ৫০ লক্ষ টাকার আর্থিক অনুদান দিলেন। এমন অবহেই এবার সমালোচকদের নিশানায় পড়লেন স্বয়ং মহেন্দ্র সিং ধোনি।

কিছুদিন আগে পুনের এক এনজিওর মাধ্যমে ১ লক্ষ টাকা অনুদান হিসেবে দিয়েছেন তারকা ক্রিকেটার। আর্থিক মূল্যের পরিমান এত কম হওয়াতেই এবার ক্যাপ্টেন কুলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন নেটিজেনরা।

গোটা বিশ্ব আপাতত করোনার প্রকোপে স্তব্ধ। স্বেচ্ছা নির্বাসন বেছে নেওয়ার আবেদন জানানো হয়েছে নাগরিকদের প্রতি। আপাতত ২১ এপ্রিল পর্যন্ত ভারত-বন্ধ। আর এই লক ডাউনের জেরেই সমস্যায় পড়েছেন অগুনিত দরিদ্র দিন আনা দিন যাপনের নাগরিকরা।

স্বল্প উপার্জনকারী নাগরিকরা যেন এই লক ডাউন মধ্যবর্তী সময়ে সমস্যায় না পড়েন সেই জন্য ত্রাণ তহবিল খোলা হয়েছে প্রতিটি রাজ্য সরকার ও কেন্দ্রের পক্ষ থেকে।

সেই ত্রাণ প্রকল্পে সাধ্যমত দান করেছেন সেলেবরা। মাত্র ১ লক্ষ টাকা দেওয়াতেই এবার মহাতারকা নতুন বিতর্কের মুখে।

গোটা দেশে কেরালার পরেই করোনার ভয়াবহতা বেশি মহারাষ্ট্রে। এই রাজ্যের পুনেতে করোনার থাবা লোকের প্রাণ কেড়ে নিয়েছে। পুনের দরিদ্রদের জন্যই মুকুল মাধব ফাউন্ডেশনের মাধ্যমে টাকা তোলা হচ্ছে। সেখানেই একটি ওয়েবসাইটের মাধ্যমে ত্রাণ দেন মাহি।

ধোনির সমাজসেবার এই নিদর্শন প্রশংসিত হলেও টাকার অংক নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। বলছেন, ৮০০ কোটি টাকার সম্পত্তির মালিক হয়েও মাত্র ১ লক্ষ টাকা! অনেকেই আবার ধোনিকে কৃপণও বলেছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Dhoni has been criticized for donating only 1 lakh by netizens

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X