বড় খবর

ম্যাচের পর এ কী করলেন মারাদোনা!

ম্যাচের পর ড্রেসিংরুমে গিয়ে খেলোয়াড়দের সঙ্গে নাচলেনও তিনি। কে বলবে, দীর্ঘদিন ধরেই অস্টিওআর্থারাইটিসে আক্রান্ত তিনি। এমনকি হাঁটুতে আর কোনও কার্টিলেজই অবশিষ্ট নেই তাঁর।

diego-maradona
দিয়েগো মারাদোনার সেই সাক্ষাৎকারের মুহূর্ত (ছবি টুইটার)

রাশিয়া বিশ্বকাপে মেসিদের খেলা দেখতে স্ট্যান্ডে হাজির ছিলেন দিয়েগো মারাদোনা। নাইজেরিয়াকে গ্রুপ ম্যাচে হারিয়েছিল এলএম টেন অ্যান্ড কোং। আর্জেন্তিনার ২-১ গোলের জয়ে অবদান রেখেছিলেন মেসি ও মার্কোস রোহো। দলের জয় দেখার পর নিজেকে ধরে রাখতে পারেননি ফুটবলের রাজপুত্র। ৮৬-র বিশ্বকাপ জয়ী আর্জেন্তিনার অধিনায়ক অদ্ভুত সব অঙ্গভঙ্গি করেই সোশ্যালে ঝড় তুলে দিয়েছিলেন। চার মাস আগেই বিশ্বকাপ শেষ হয়ে গিয়েছে। কিন্তু মারাদোনার কাণ্ডকারখানা এখনও অব্যাহত।

গত সেপ্টেম্বরে মেক্সিকোর দ্বিতীয়-টিয়ার ক্লাব ডোরাডোস সিনাওলার কোচ হিসেবে দায়িত্ব নিয়েছেন মারাদোনা। তাঁর কোচিংয়ে দারুণ খেলছে মেক্সিকোর এই ক্লাব। স্থানীয় টুর্নামেন্টের শেষ চারেও উঠেছে তারা। সেমিফাইনালে জেতার পর মারাদোনার কাছে ইএসপিএন ইউকে-র পক্ষ থেকে জানতে চাওয়া হয়েছিল যে, তিনি এই এমএক্স লিগকে (মেক্সিকান লিগ) কোন পর্যায় রাখবেন। এই প্রশ্নের উত্তর দেওয়ার জন্য মারাদোনা খানিকটা থামলেন। তারপর খানিক থেমে যা বললেন, তা শুনে মনে হবে “উমমমমমম লাঅঅঅঅ আইইইইই আআআহ’’। এই ভিডিও এখনই টুইটার ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: মেসি কখনই নেতা নয়, ম্যাচের আগে কুড়িবার শৌচালয় যায়: মারাদোনা

এখানেই শেষ নয়, ম্যাচের পর ড্রেসিংরুমে গিয়ে খেলোয়াড়দের সঙ্গে নাচলেনও তিনি। কে বলবে, দীর্ঘদিন ধরেই অস্টিওআর্থারাইটিসে আক্রান্ত তিনি। এমনকি হাঁটুতে আর কোনও কার্টিলেজই অবশিষ্ট নেই তাঁর। ভবিষ্য়তে সঠিক ভাবে হাঁটাচলা করার জন্য মারাদোনাকে অস্ত্রোপচার করাতেই হবে। প্রস্থেসিসের প্রয়োজন তাঁর। এই পা নিয়েই নাচছেন তিনি।

বিশ্বকাপে ব্যর্থতার পর মেসিকে একহাত নিয়েছিলেন মারাদোনা। তিনি সাফ জানিয়েছিলেন মেসিকে ভগবান বানানোটা যেন বন্ধ করা হয়। বার্সেলোনার জন্য মেসি মেসি, কিন্তু আর্জেন্তিনার জার্সিতে এলএম টেন অন্য ফুটবলার বলেই মন্তব্য করেন মারাদোনা। মেসির মধ্যে থেকে মেসিটাকে বার করে আনার জন্য নেতৃত্বটা সরিয়ে নেওয়ার পরামর্শই দেন তিনি।

Web Title: Diego maradona gives one of the strangest post match interviews youll ever see

Next Story
আউট হওয়ার নিত্যনতুন রাস্তা খুঁজে পাচ্ছেন রাহুল, দলেরই একজন বললেন এই কথাkl-rahul-759
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com