scorecardresearch

বড় খবর

ইনি মারাদোনা হলেও মারাদোনা নন! বিভ্রান্তিতে শোরগোল বিশ্বজুড়ে

ভিডিও ক্লিপ দেখে সকলেরই জিজ্ঞাসা ছিল ইনি মারাদোনা নাকি! কারণ, একনজরে দেখলে মনে হতেই পারে দিয়েগো আর্মান্দো মারাদোনা! হাঁটা চলা থেকে অভিব্যক্তি সবেতেই কিংবদন্তির ছাপ বড্ড স্পষ্ট যে!

সেই স্থূলকায় চেহারা। মাথায় মেক্সিকান ক্যাপ। যা কেবলমাত্র তাঁর কল্যাণেই বিশ্বব্যাপী খ্যাতি পেয়েছে। দেখা যাচ্ছে, কোর্টে টেনিস বল নিয়েই ড্রিবল করছেন। বুকে রিসিভ করে সেই বল আবার পাঠিয়ে দিচ্ছেন আকাশে। বারবার এমন করতে করতে তিনি হাঁফিয়ে যাচ্ছেন। ঘর্মাক্ত গায়ে মুখ নিচু করে জিরিয়ে নিচ্ছেন বাঁ পায়ে জাদু দেখানোর ফাঁকেই।

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ক্লিপ দেখে সকলেরই জিজ্ঞাসা ছিল ইনি মারাদোনা নাকি! কারণ, একনজরে দেখলে মনে হতেই পারে দিয়েগো আর্মান্দো মারাদোনা! হাঁটা চলা থেকে অভিব্যক্তি সবেতেই কিংবদন্তির ছাপ বড্ড স্পষ্ট যে! তবে ঘটনা হল, ইনি মোটেই মারাদোনা নন। মারাদোনার চেহারার লুক-এলাইক ব্যক্তিটি আসলে আর্জেন্টিনার অভিনেতা রলি সেরানোর। ভিডিওতে যাঁকে দেখা যাচ্ছে ইনি ইতালিয়ান অভিনেতা রলি সেরানো।

ইউটিউবে সম্প্রতি এই ভিডিও ক্লিপিংস ভাইরাল হলেও যে সিনেমার অংশ এটি সেটি অবশ্য মুক্তি পেয়েছে আগেই। ২০১৫ সালে ইতালিয়ান ছবি ‘ইয়ুথ’ এ ইনি মারাদোনার ভূমিকাতেই অভিনয় করেছিলেন।

পাওলো সোরেন্টিনো-র ‘ইয়ুথ’ ছবি আসলে দুই বন্ধু এবং তাঁদের জীবন যাত্রার গল্প বলে। দুই বন্ধু সুইস আল্পস এর মধ্য দিয়ে যাত্রাপথে জীবন দর্শনের হদিশ পাবে। সেখানেই একটি রিসর্টে তাঁদের সঙ্গে দেখা হয়ে যাবে মারাদোনার। ফুটবল রাজপুত্রের এই ভূমিকাতেই অভিনয় করেছেন রলি সেরানো।

 

View this post on Instagram

 

#tbt interpretando a @maradona en la película Italiana, Juventud de @paolosorrentino_real

A post shared by Roly Serrano (@rolyserrano) on

অভিনেতা রলি সেরানো ইতালিয়ান বিভিন্ন সিনেমা, টিভি শো এ হাজির হয়েছেন একাধিকবার। সুইট লুসিয়া, পোর এল নম্বরে দে ডিওস, ক্যাটফাইট, জিপসি লাভ, দ্য হেয়ার, গ্লাডিয়েটর্স ফ্রম পম্প্রে টিভি শো এবং সিনেমা করে ইতালির ঘরে ঘরে নামি মুখ হয়ে উঠেছিলেন তিনি। তবে দিয়েগো মারাদোনার ভূমিকায় অভিনয় করার পরেই তিনি বিশ্বজোড়া পরিচিতি পান।

নিজের সোশ্যাল মিডিয়ায় সেই সিনেমার কয়েকটি ছবি তিনি শেয়ার করেছেন। যাতে প্রকট হয়েছে মারাদোনার সঙ্গে তাঁর লুক এলাইক বিষয়টি।

ক্যানেস ফিল্ম ফেস্টিভ্যালে প্রিমিয়ার হয় ‘ইয়ুথ’ ছবির। অস্কারের ‘বেস্ট অরিজিনাল সং’ বিভাগে মনোনয়ন পায় ছবির ডেভিড ল্যাং এর ‘সিম্পল সং থ্রি’ গানটি।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Diego maradona look alike roly serrano italian film