বড় খবর

মারাদোনার কোটি কোটি টাকার চুরি যাওয়া ঘড়ি মিলল ভারতে! তোলপাড় ফুটবল মহল

মারাদোনার চুরি যাওয়া ঘড়ি এবার আসামে। তোলপাড় পড়ল বিশ্ব ফুটবলে। তুঙ্গে কৌতূহল।

দুবাইয়ে মারাদোনার দামি ঘড়ি চুরি হয়ে গিয়েছিল। সেই ঘড়ির সন্ধান মিলল এবার আসামের শিবসাগর জেলায়। শনিবার সকালে আসাম পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, একজনকে গ্রেফতার করা হয়েছে।

কীভাবে চুরি হল? আসাম পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তি প্রয়াত আর্জেন্টাইন কিংবদন্তির ব্যক্তিগত সম্পত্তি রক্ষণাবেক্ষণ করার দায়িত্বে ছিল যে কোম্পানি সেখানেই নিরাপত্তাকর্মীর কাজ করতেন সংস্লিষ্ট ব্যক্তি।

বিখ্যাত হাবলত কোম্পানির দুষ্প্রাপ্য এই ঘড়ি মারাদোনার ব্যক্তিগত সেফে রাখা ছিল। সেখান থেকেই চুরি গিয়েছিল কোটি কোটি টাকার সেই ঘড়ি। সেই ঘড়ি চুরিতে জড়িত ছিল অভিযুক্ত ব্যক্তি। এমনটাই অনুমান পুলিশের।

আরও পড়ুন: হাওড়ার এই গ্রাম থেকে হারিয়ে গেল বাঙালির সেরার সেরা আবিষ্কার, মুছে গেল স্মৃতি

পুলিশের ডিরেক্টর জেনারেল ভাস্করজ্যোতি মোহান্ত জানিয়েছেন, দুবাইয়ে নিরাপত্তাকর্মী হিসাবে কয়েকমাস কাজ করার পরে অভিযুক্ত গত অগাস্টে দেশে ফিরেছিল। পিতার অসুস্থতায় কোম্পানি থেকে ছুটি নিয়ে দেশে ফিরেছিল। তবে দুবাই পুলিশের তরফে অভিযুক্ত ব্যক্তির বিষয়ে ভারতে যোগাযোগ শুরু করার পরে পুলিশ ঝাঁপিয়ে পড়ে দোষীকে ধরতে। শেষমেশ নিজের বাড়ি থেকে অভিযুক্তকে পুলিশ গ্রেফতার করে ভোর চারটেয়।

মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা জানিয়েছেন, দুই দেশের পুলিশ আন্তর্জাতিক স্তরের সমন্বয় রক্ষা করে যৌথভাবে কাজ করেছে। অভিযুক্তের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চালু হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Diego maradona stolen watch in assam 1 arrested

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com