বড় খবর

ভাইরাল ভিডিও: মারাদোনার সে কী নাচ, কে বলবে তাঁর হাঁটুতে হয়েছে অস্ত্রোপচার!

খোশ মেজাজেই থাকেন দিয়েগো মারাদোনা। নাচ-গান আর ফুটবল নিয়েই তাঁর বর্ণময় কেরিয়ার। প্রাণশক্তিতে ভরপুর পাঁচ ফুট চার ইঞ্চির মানুষটাকে দেখে কেউ বলতে পারবেন না যে, তাঁর বয়স ষাটের দোরগোড়ায়। 

Diego Maradona's dance in dressing room goes viral
মারাদোনার সে কী নাচ, কে বলবে তাঁর হাঁটুতে হয়েছে অস্ত্রোপচার!

খোশ মেজাজেই থাকেন দিয়েগো মারাদোনা। নাচ-গান আর ফুটবল নিয়েই তাঁর বর্ণময় কেরিয়ার। প্রাণশক্তিতে ভরপুর পাঁচ ফুট চার ইঞ্চির মানুষটাকে দেখে কেউ বলতে পারবেন না যে, তাঁর বয়স ষাটের দোরগোড়ায়। বিশ্বকাপ জয়ী আর্জেন্তাইন কিংবদন্তিফের একবার খবরের শিরোনামে। ‘ফুটবল ঈশ্বর’ এবার ড্রেসিংরুমে নেচে ভাইরাল হলেন।

সদ্য়ই আর্জেন্তিনার দল জিমনাসিয়ার কোচ হিসাবে দায়িত্ব নিয়েছেন মারাদোনা। তাঁর কোচিংয়ে এই দল ব্য়াক-টু-ব্য়াক হারের পর জয়ের মুখ দেখেছে। গোদয় ক্রুজকে ৪-২ হারিয়েছে জিমনাসিয়া। আর সেই আনন্দেই ড্রেসিংরুংমে প্লেয়ারদের সঙ্গে নাচলেন মারাদোনা।

আরও পড়ুন-ম্যাচের পর এ কী করলেন মারাদোনা!

দেখুন নাচের সেই ভিডিও 

আরও পড়ুন-স্টোকসের মধ্য়ে মারাদোনার ছায়া, কেনের কাছে ক্ষমা চাইলেন ব্রিটিশ অলরাউন্ডার

দীর্ঘদিন ধরেই অস্টিওআর্থারাইটিসে আক্রান্ত দিয়গো মারাদোনা। এখন অবস্থা অত্যন্ত খারাপ। তাঁর হাঁটুতে আর কোনও কার্টিলেজ অবশিষ্ট নেই। ভবিষ্য়তে সঠিক ভাবে হাঁটাচলা করার জন্য মারাদোনাকে গত অক্টোবরেই অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছিলেন তাঁর অর্থোপেডিক সার্জেন জার্মান ওচোয়া।

গত জুলাইতে মারাদোনাক ডান হাঁটুতে অস্ত্রোপচার হয়েছে। তারপরই তিনি মেক্সিকোর দ্বিতীয় ডিভিশন দল ডোরাডোস ডে সিনালোয়ার দায়িত্ব ছাড়েন। এই ক্লাবকেও সেমিফাইনালে তুলে ড্রেসিংরুমে নেচেছিলেন মারাদোনা। অস্ত্রোপচারের পর ফের একবার কোচিং শুরু করেছেন মারাদোনা। রাশিয়া বিশ্বকাপের সময়ও খবরে এসেছিলেন মারাদোনা। ম্য়াচ দেখার সময় ৮৬-র বিশ্বকাপ জয়ী আর্জেন্তিনার অধিনায়ক অদ্ভুত সব অঙ্গভঙ্গি করেই সোশ্যালে ঝড় তুলে দিয়েছিলেন।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Diego maradonas dance in dressing room goes viral

Next Story
দাদার জন্য় এখনও গায়ে কাঁটা দিচ্ছে তাঁর, চাহারের বোনের ইনস্টাগ্রামে আবেগঘন পোস্টDeepak Chahar's Sister Malti Wins Internet With Heartfelt Message
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com