বড় খবর

রোনাল্ডো আতঙ্ক সিমিওনের, জুভ তারকাকে ‘স্কোরিং অ্যানিমাল’ বলছেন অ্যাটলেটিকো কোচ

রোনাল্ডোর শক্তির সম্বন্ধে অত্য়ন্ত ওয়াকিবহাল স্প্য়ানিশ দলের কোচ দিয়েগো সিমিওনে। প্রাক-ম্য়াচ সাংবাদিক বৈঠকে সাফ বোঝা গেল সিমিওনে এখনও রোনাল্ডো ফোবিয়ায় আক্রান্ত।

Diego Simeone scared of scoring ‘animal’ Cristiano Ronaldo
রোনাল্ডো আতঙ্কে সিমিওনে, জুভ তারকাকে 'স্কোরিং অ্যানিমাল' বলছেন অ্যাটলেটিকো কোচ

বিশ্বের তাবড় কোচেরা খুব ভালভাবেই জানেন যে, একটা নামই ম্য়াচের সব হিসাব বদলে দিতে পারেন। তিনি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। রিয়াল মাদ্রিদ নয়, এখন তাঁর ক্লাব জুভেন্তাস। কিন্তু এখনও সেই আগের মতোই ভয়ঙ্কর সিআর সেভেন।

চ্য়াম্পিয়ন্স লিগ মানেই রোনাল্ডো। এই টুর্নামেন্টের সম্রাট তিনি। ইউরোপ সেরার লড়াইয়ে ইতিহাসের সর্বোচ্চ গোলদাতার তকমাও রয়েছে তাঁরই।

বুধবার রাতে চ্য়াম্পিয়ন্স লিগের অভিযান শুরু করছে জুভেন্তাস। বিপক্ষে অ্যাটলেটিকো মাদ্রিদ। ঘরের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটানো স্টেডিয়ামে ম্য়াচ।

রিয়ালের জার্সিতে রোনাল্ডো এধাকিধবার অ্যাটলেটিকোর ঘুম উড়িয়ে দিয়েছেন একাই। রোনাল্ডোর শক্তির সম্বন্ধে অত্য়ন্ত ওয়াকিবহাল স্প্য়ানিশ দলের কোচ দিয়েগো সিমিওনে। প্রাক-ম্য়াচ সাংবাদিক বৈঠকে সাফ বোঝা গেল সিমিওনে এখনও রোনাল্ডো ফোবিয়ায় আক্রান্ত।

পরিসংখ্য়ান বলছে সিমিওনের দলের বিরুদ্ধে ৩৩ ম্য়াচ খেলে রোনাল্ডো করেছেন ২৫টি গোল। গত মরসুমে রোনাল্ডোর হ্য়াটট্রিকেই অ্য়াটলেটিকো চ্য়াম্পিয়ন্স লিগ থেকে ছিটকে গিয়েছিল। রিয়ালের জার্সিতে ২০১৪ ও ২০১৬ মরসুমেও অ্যাটলেটিকোর বিদায়ঘণ্টা বাজিয়ে ছিলেন এই রোনাল্ডোই। তাঁর ভূয়সী প্রশংসা করে সিমিওনে বলছেন, ” গোলের সামনে ক্রিশ্চিয়ানো একটা পশু। আর গোলের সামনে চলে আসলেই যখন তখন বিপদ ঘটিয়ে দিতে পারে। ওকে নিয়ন্ত্রণ করা অত্য়ন্ত কঠিন। ও বাতাসেও অসাধারণ। দু’টো পাই দুর্দান্ত। মার্কিং থেকে যে কোনও সময় নিজেকে সরিয়ে নেয়। আর ওর শটও সেরকম ভয়ঙ্কর। অতীতে ওর বিরুদ্ধে আমাদের ভুগতে হয়েছে। হেরেছি আমরা, জিতেছিও যদিও।”

অ্যাটলেটিকোর ডিফেন্ডার জোসে গিমিনেজ সাফ বলছেন যে, রোনাল্ডো অসাধারণ স্ট্রাইকার। তাঁদের লক্ষ্য়ই থাকবে রোনাল্ডোর পায়ে বল রাখতে না-দেওয়া। তাঁর মতে কয়েকটা টাচেই রোনাল্ডো সব তছনছ করে দিতে পারেন। ফলে মাঝমাঠ আর ডিফেন্স অত্য়ন্ত সতর্ক থাকবে

Web Title: Diego simeone scared of scoring animal cristiano ronaldo

Next Story
শুরুর দিনেই মেসিদের ড্র, হারতে হল চেলসি- লিভারপুলকেmessi
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com