বড় খবর

দুবাইয়ে গিয়ে ইডেন খুঁজছেন নেতা কার্তিক, নিজেই স্বীকার করলেন

পশ্চিমবঙ্গে এবার জোড়া ধাক্কা- এক কোভিডে রক্ষা নেই, দোসর হয়েছে আমফান। তাই দীনেশ কার্তিক জানালেন, এই টুর্নামেন্টে কেকেআরের দায়িত্ব তাই অনেকটাই আলাদা।

আমিরশাহিতে খেলতে হবে এবার। বেনজির পরিস্থিতির জেরে। বিদেশ বিভুঁইয়ে ইডেন গার্ডেন্স, তার প্রাণবন্ত দর্শকদের বেজায় মিস করেছেন। এমনটাই জানালেন কেকেআর নেতা দিনেশ কার্তিক। করোনার কারণে সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল শুরু হচ্ছে ১৯ সেপ্টেম্বর থেকে।

তার আগে কেকেআরের ‘তু ফ্যান নাহি তুফান হ্যায়’ ক্যাম্পেনের উদ্বোধনে কার্তিক জানালেন, “আমরা এবার ফ্যানদের এবং ভরপুর ইডেনকে মিস করব। আমরা সরাসরি কেকেআর সমর্থকদের সঙ্গে যোগাযোগ স্থাপন করতে চেয়েছিলাম। ওঁদের পক্ষে এখানে আসা যে সম্ভব নয়, তা বুঝতে পারছি। তবে ওঁরা আমাদের হৃদয়েই থাকছে।”

আরো পড়ুন: এখনও সৌরভের কথা মনে রেখেছেন কেকেআর কোচ! জানিয়ে দিলেন সেকথা

সরাসরি যোগাযোগ না রাখা গেলেও ভার্চুয়ালি সংযোগ স্থাপনের জন্যই উদ্বোধন করা হল এই ক্যাম্পেন। পশ্চিমবঙ্গে এবার জোড়া ধাক্কা- এক কোভিডে রক্ষা নেই, দোসর হয়েছে আমফান। তাই দীনেশ কার্তিক জানালেন, এই টুর্নামেন্টে কেকেআরের দায়িত্ব তাই অনেকটাই আলাদা।

তিনি জানালেন, “এই বছরটা মোটেও আমাদের নয়। আমরা সমর্থকদের জন্য খেলব। ক্রিকেট খেলে ওদের মুখে একটু হাসি ফোটাতে চাই। যদি আমরা এখানে ঠিকঠাক ক্রিকেট খেলি তাহলে আমি নিশ্চিত সবার মুখেই হাসি ফুটবে।”

কেকেআরের বাঁ হাতি তারকা স্পিনার কুলদীপ যাদব এই অনুষ্ঠানে বলেন, “এই বছর সমর্থকদের জন্যই আমি ট্রফি জিততে চাই। এতদিন ধরে ওরা আমাদের ভালোবেসে এসেছে। এবার ওরা এখানে থাকতে না পারলেও ওদের ভালোবাসা আমরা অনুভব করতে পারছি।”

কেকেআরের সিইও ভেঙ্কি মাইশর বলেন, “কেকেআরের বড় শক্তি হল আমাদের সমর্থকরা। সমর্থকদের ভালো হোক বা মন্দ- যে কোনো পরিস্থিতিতে ভালোবাসাই ক্রিকেটারদের বরাবরই উজ্জীবিত করেছে।”

সেপ্টেম্বরের ২৩ তারিখে কেকেআর নিজেদের অভিযান শুরু করছে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dinesh karthik will miss supporters and energy of eden gardens

Next Story
দুবাইয়ে বাসের জানলার কাচ ভাঙলেন রোহিত, তোলপাড় আইপিএলের আগেই
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com