দীপাবলি হোক শব্দহীন আর দূষণমুক্ত, এমনটাই আশা ক্রীড়া দুনিয়ার

সারা দেশ মেতেছে খুশির জোয়ারে। আকাশে-বাতাসে দীপাবলি সেলিব্রেশনের গন্ধ। দেশে-বিদেশের স্পোর্টস তারকারাও সামিল হয়েছেন এই শুভক্ষণে। টুইটারে শুভেচ্ছা বার্তায় ভেসে গিয়েছে।

bhutia-sehwag-combine
পাবলি হোক শব্দহীন আর দূষণমুক্ত, এমনটাই দাবি ক্রীড়া দুনিয়ার
সারা দেশ মেতেছে খুশির জোয়ারে। আকাশে-বাতাসে দীপাবলি সেলিব্রেশনের গন্ধ। দেশে-বিদেশের স্পোর্টস তারকারাও সামিল হয়েছেন এই শুভক্ষণে। টুইটারে শুভেচ্ছা বার্তায় ভেসে গিয়েছে। শব্দদানব আর ধোঁয়ার দৃষণ নয়, দীপাবলি হোক শুধুই আনন্দের আর আলোর। এমনটাই দাবি তাঁদের।

ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহওয়াগ থেকে ফুটবল অধিনায়ক বাইচুং ভুটিয়া, প্রাক্তন অজি স্পিডস্টার ব্রেট লি। টুইটারে সকলেই জানিয়েছেন মনের কথা। বাইচুংয়ের মুখে দেশবাসীর প্রশংসা শোনা গেল। বুধবার তিনি লিখলেন, “সকলকে দিওয়ালির শুভেচ্ছা। সত্যিই এটা হ্যাপি দিওয়ালি। আমি এবছর তাৎপর্যপূর্ণ ভাবে অনেক কম আতসবাজি দেখেছি। এটা প্রমাণ করে যে, আমরা পরিবেশের প্রতি যত্নশীল হয়ে উঠেছি। এই সৌন্দর্য্যে ধরে রাখছি।”   

আরও পড়ুন: সংযত রইল শব্দদানব, তবে সুপ্রিম নির্দেশ মানা হল কি?

গতকালই দেশবাসীকে প্রাক-দিওয়ালি উপহার দিয়েছে টিম ইন্ডিয়া। লখনউয়ে রোহিত শর্মার দুরন্ত সেঞ্চুরিতে ভারত তিন ম্যাচের টি-২০ সিরিজ ২-০ ছিনিয়ে নিয়েছে। লখনউয়ে টস হেরে ব্যাট করে ভারত। রোহিতের কেরিয়ারের চতুর্থ টি-২০ আন্তর্জাতিক সেঞ্চুরিতে (৬১ বলে অপরাজিত ১১১) ভারত ১৯৫ রান তোলে স্কোরবোর্ডে। আর এই রান তাড়া করতে নেমে ১২৪ রানে গুটিয়ে যায় ব্রাথওয়েট অ্যান্ড কোং।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Diwali 2018 sportstars call for a safe and pollution free festival

Next Story
নিজের শহরেই মোমের মূর্তি হয়ে যাচ্ছেন কোহলি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com