বড় খবর

ফের ইংল্যান্ডে ভোগান্তি পোহাক কোহলি, ভারতীয় ক্যাপ্টেনের জন্য এমনটা কে চাইছেন?

বিরাটকে কাউন্টিতে খেলতে দিতে চান না প্রাক্তন ইংল্যান্ড পেসার বব উইলিস। তিনি চান বিরাট ২০১৪-র মতোই ফের একবার ইংল্যান্ডে এসে ব্যর্থ হোন।

আইপিএল শেষ করেই লন্ডনে পাড়ি দেবেন বিরাট কোহলি। আগামী জুনে ইংল্যান্ড সফরে (তিনটি টি-টোয়েন্টি, তিনটি ওয়ান ডে ও পাঁচটি টেস্ট ম্যাচ) উড়ে যাবে ভারত। ব্রিটিশ পাড়ায় নিজের বদনাম ঘোচাতে মরিয়া টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন। কাউন্টি ক্রিকেট খেলেই নেট প্র্যাকটিসটা সেরে রাখতে চাইছেন তিনি। সারের হয়ে এই প্রথম কাউন্টি খেলবেন বিরাট।

এদিকে বিরাটকে কাউন্টিতে খেলতে দিতে চান না প্রাক্তন ইংল্যান্ড পেসার বব উইলিস। তিনি চান বিরাট ২০১৪-র মতোই ফের একবার ইংল্যান্ডে এসে ব্যর্থ হোন। ‘স্কাই স্পোর্টস’কে দেওয়া এক সাক্ষাত্কারে উইলিস বলেছেন, “বাইরের খেলোয়াড়দের কাউন্টি খেলার ব্যাপারটা আমি মানতে পারি না। বিরাট আবারও ইংল্যান্ডে এসে ভুগুক। ওর গড় তিরিশের কাছাকাছি থাকুক, যেমনটা অতীতে ছিল। আমি চাই না ইংল্যান্ড ঘরের মাঠে টেস্ট হারুক। আমরাই বাইরের খেলোয়াড়দের এখানে এসে খেলার সুযোগ করে দিচ্ছি। বিদেশিরা কাউন্টি খেলায় আমাদের দেশের তরুণদের খেলার সুযোগ কমে যায়। আমাদের উচিত ইংল্যান্ডের জাতীয় দলের হয়ে খেলার মতো ক্রিকেটাররাই বেশি করে কাউন্টি খেলুক।” ইংল্যান্ডের জার্সিতে ৯০টি টেস্ট ম্যাচ খেলে ৩২৫টি উইকেট নেওয়া ইংরেজ এই পেসার আরও বলছেন, “মাত্র পাঁচ ম্যাচ খেলার জন্য বিরাটকে মোটা টাকা দেবে সারে। টেস্ট সিরিজের আগে নিজের প্রস্তুতি সেরে নেবে ও। একেবারে ননসেন্স।’’

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Don t let kohli play county cricket he must suffer in england bob willis

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com