scorecardresearch

বড় খবর

বর্ণবিদ্বেষ বিতর্কে উত্তাল ডুরান্ড! ভয়ঙ্কর অভিযোগে হৈচৈ সুনীল-কৃষ্ণদের বেঙ্গালুরুর

ডুরান্ড কাপে এবার বর্ণবিদ্বেষের মত বিতর্ক হানা দিল। বেঙ্গালুরু এফসি বড় অভিযোগে চাঞ্চল্য ছড়াল।

বর্ণবিদ্বেষ বিতর্কে উত্তাল ডুরান্ড! ভয়ঙ্কর অভিযোগে হৈচৈ সুনীল-কৃষ্ণদের বেঙ্গালুরুর

ডুরান্ড কাপে এবার বর্ণবিদ্বেষের অভিযোগ উঠে গেল। বেঙ্গালুরু এফসি শিবিরের তরফে বড়সড় অভিযোগে দাবি করা হল কিশোরভারতী স্টেডিয়ামে ইন্ডিয়ান এয়ারফোর্সের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন বর্ণবিদ্বেষের মুখে পড়েছেন এক ফুটবলার। ক্লাবের তরফে নাকি ইতিমধ্যেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে।

আইএসএলের প্রাক্তন চ্যাম্পিয়নদের তরফে প্রেস বিবৃতিতে বলা হয়েছে, “মঙ্গলবার ডুরান্ডের খেলা চলাকালীন প্রতিপক্ষ দলের এক ফুটবলার আমাদের একজনকে বর্ণবিদ্বেষী মন্তব্য করেছেন। বেঙ্গালুরু এফসি এই বিষয়ে ওয়াকিবহাল। এই বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে আমরা যোগাযোগ করেছি। আমাদের বার্তা খুব পরিষ্কার, ফুটবলে কোনওভাবেই বৈষম্যের কোনও জায়গা নেই। ফুটবল সকলের জন্য।”

মঙ্গলবার ডুরান্ডে বেঙ্গালুরু টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে ইন্ডিয়ান নেভির বিরুদ্ধে। ৪-০ ব্যবধানে সহজ হয় তুলে নিয়ে। গোলদাতাদের তালিকায় প্ৰথম ম্যাচের মতই রয় কৃষ্ণ, সুনীল ছেত্রী। এছাড়াও গোল করেছেন ফয়জল আলি, শিবা শক্তি।

আরও পড়ুন: দোহার্তিকে সই করিয়ে কি বড় ভুল করল ইস্টবেঙ্গল! সমর্থকদের চিন্তা বাড়ছে ভয়ঙ্কর আপডেটে

ম্যাচের মাত্র নয় মিনিটেই বেঙ্গালুরুকে এগিয়ে দিয়েছিলেন রয় কৃষ্ণ। ২৩ মিনিটে প্রবীর দাসের নিখুঁত ক্রস থেকে সুনীল ছেত্রী নেভি গোলকিপার শিবিনরাজকে পেরিয়ে দ্বিতীয় গোল করে যান।

এরপরে সুরেশ ওয়াংজামের ক্রস থেকে ৩-০ করে যান তরুণ ফয়জল আলি। স্টপেজ টাইমের তৃতীয় মিনিটে ৪-০ জয় নিশ্চিত করেন শিবা শক্তি।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Durand cup 2022 bengaluru fc alleges racist comment by indian navy footballer