scorecardresearch

বড় খবর

ইস্টবেঙ্গলকে নিয়ে ভাবার কোনও প্রয়োজনই নেই! ডার্বির আগে বিধ্বংসী বাগান ক্যাপ্টেন কাউকো

প্ৰথম দুই ম্যাচে জয় পায়নি এটিকে মোহনবাগান। ডার্বি থেকেই তিন পয়েন্টের খেলা শুরু করতে বদ্ধপরিকর বাগান শিবির।

ইস্টবেঙ্গলকে নিয়ে ভাবার কোনও প্রয়োজনই নেই! ডার্বির আগে বিধ্বংসী বাগান ক্যাপ্টেন কাউকো

ডার্বির ফারাক গড়ে দিতে পারে তাঁর পা। তাঁর ডিফেন্স চেরা পাস ম্যাচের ভাগ্য নির্ধারণ করে দিতে পারে নিমেষে। তবে সমর্থকদের সামনে এবারই প্ৰথমবার ডার্বি খেলবেন বাগান জনতার হার্টথ্রব জনি কাউকো।

মহা-ম্যাচের আগে নিজেই সেই কথা স্বীকার করে নিলেন। ইউরো কাপে খেলা ফিনিশ মিডিও বলে দিলেন, “ডার্বির গুরুত্ব সম্পর্কে ভালো মতই ওয়াকিবহাল আমি। যেকোনও জায়গায় ডার্বি সবসময়েই আলাদা গুরুত্বের। ফিনল্যান্ড হোক বা কলকাতা-ডার্বি সব জায়গাতেই গুরুত্বপূর্ণ। গোয়ায় ডার্বি খেলার সময় সমর্থকদের কাছ থেকে যা শুভেচ্ছা বার্তা পেয়েছি সোশ্যাল মিডিয়ায় তাতে কলকাতায় এই ম্যাচ যে স্পেশ্যাল হতে চলেছে তা নিয়ে সন্দেহ নেই। মাঠে গ্যালারি ভর্তি দর্শক থাকবে। এটাই তো সবথেকে বড় মোটিভেশন হতে চলেছে।”

আরও পড়ুন: ডার্বির আগেই খোলা চিঠি ইস্টবেঙ্গলে! ইমামির ঘোষণায় চমকে গেল কলকাতা ময়দান

শেষ দুই ম্যাচে পয়েন্ট নষ্ট করতে হয়েছে। একটিতে ড্র, অন্যটিতে হার। পয়েন্ট তালিকায় ইস্টবেঙ্গলের থেকেও পিছিয়ে পড়ে ডার্বিতে নামছে সবুজ মেরুন শিবির। তবে তা নিয়ে বাড়তি চাপ নিয়ে নারাজ আক্রমণাত্মক মিডফিল্ডার। জনি জানাচ্ছেন, “নিজেরা গোলের সামনে সুযোগ কাজে লাগাতে পারিনি বলে শেষ দু-ম্যাচে আমরা জিততে পারিনি।”

আরও পড়ুন: ইস্টবেঙ্গল ভালো দল, তবে ডার্বি জিতছি আমরাই! ময়দান থেকেই হুঙ্কার বাগান-বস ফেরান্দোর

ইস্টবেঙ্গল নতুন স্কোয়াড, নতুন কোচ নিয়েও জোড়া ম্যাচে পয়েন্ট আদায় করে খেলতে নামছে রবিবারের যুবভারতীতে। তবে ইস্টবেঙ্গলকে এই জন্য আলাদা গুরুত্ব দিতে চাইছেন না বাগান-ক্যাপ্টেন। “ইমামি ইস্টবেঙ্গলের কোনও খেলা আমি দেখিনি। প্রতিপক্ষকে নিয়ে ভাবার কোনও প্রয়োজনই নেই আমার কাছে। কোচ আছেন স্ট্র্যাটেজি তৈরি করার জন্য। সমর্থকদের বলছি, নিজেদের সেরাটা দেওয়ার জন্য আমরা তৈরি। আমাদের যা শক্তি, তাতে শুধু ডার্বি নয়, যে কোনও ম্যাচে আমরা জিততে পারি।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Durand cup 2022 east bengal vs atk mohun bagan joni kauko derby excitement