scorecardresearch

বড় খবর

সেরার সেরা কামব্যাক ঘটিয়ে জয় মহামেডানের! উদ্বোধনী ম্যাচেই মাতিয়ে দিল চেরনিশভ ব্রিগেড

ডুরান্ডের প্ৰথম ম্যাচেই মহামেডান মুখোমুখি হয়েছিল এফসি গোয়ার। সাদা-কালো বাহিনী প্ৰথম ম্যাচে কেমন পারফর্ম করে, সেদিকেই ছিল নজর।

সেরার সেরা কামব্যাক ঘটিয়ে জয় মহামেডানের! উদ্বোধনী ম্যাচেই মাতিয়ে দিল চেরনিশভ ব্রিগেড

মহামেডান এসসি: ৩ (প্রীতম সিং, ফজলু রহমান, মার্কাস জোসেফ)
এফসি গোয়া: ১ (মহম্মদ নেমিল)

ডুরান্ড কাপের উদ্বোধনী ম্যাচেই মন কেড়ে নেওয়ার মত পারফর্ম করল মহামেডান এসসি। এক গোলে পিছিয়ে থেকে দুর্ধর্ষ কামব্যাক করে ৩-১ গোলে এফসি গোয়াকে বিধ্বস্ত করল আন্দ্রে চেরনিশভের দল।

ডুরান্ডে পূর্ণ শক্তির দল নামানোর কথা ঘোষণা করেছিল মহামেডান। তবে গতবারের ফাইনালিস্ট এফসি গোয়া এবার রিজার্ভ দল নিয়ে ডুরান্ড অভিযানে নেমেছে।

ম্যাচের প্রথমার্ধে অনেকটাই ছন্নছাড়া ছিল মহামেডান এসসি। ৩০ মিনিটে অবশ্য প্রীতম সিং সহজ সুযোগ হাতছাড়া করলে এগিয়ে যেতে পারত সাদা-কালো বাহিনী। ঠিক তার পরের মিনিটেই মার্কাস জোসেফের শট লক্ষ্যভ্রষ্ট হয়ে পোস্টের বাইরে চলে যায়।

ডুরান্ডের উদ্বোধনী ম্যাচে হাজির মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস (এক্সপ্রেস ফটো, পার্থ পাল)

জোড়া সুযোগ হাতছাড়া হওয়ার পরে এফসি গোয়া কাউন্টার এটাক থেকে গোল করে যান মহম্মদ নেমিলের সৌজন্যে। বিরতির আগেই পিছিয়ে পড়ার পরে দ্বিতীয়ার্ধে ঝাঁপিয়ে পড়ে মহামেডান।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ৪৯ মিনিটে গোলশোধ করে দেন প্রীতম সিং। ৫৯ মিনিটে শেখ ফৈয়াজের শট দুরন্তভাবে এফসি গোয়ার গোলকিপার বাঁচিয়ে না দিলে ২-১’এ এগিয়ে যেতে পারত মহামেডান। ম্যাচ যখন ড্রয়ের দিকে অনেকটাই এগিয়ে গিয়েছিল। সেই সময় আভাস থাপার ক্রস থেকে মহেমেডানকে ২-১’এ এগিয়ে দেন ফজলু রহমান। আর সংযোজিত সময়ে মার্কাস জোসেফ দলের হয়ে তৃতীয় গোল করে ম্যাচের ফলাফল লিখে দেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Durand cup 2022 mohammedan sc beats fc goa with brilliant comeback