জন্মদিনে নেচে-কুঁদে অস্থির বাগানের পোগবা! ড্রেসিংরুমে ব্যাপক হুল্লোড়, দেখুন ভিডিও

ফ্লোরেন্তিন পোগবা শুক্রবার জন্মদিন পালন করলেন এটিকে মোহনবাগান সতীর্থদের সঙ্গে। অধিনায়কও ঘোষিত হলেন তিনি।

জন্মদিনে নেচে-কুঁদে অস্থির বাগানের পোগবা! ড্রেসিংরুমে ব্যাপক হুল্লোড়, দেখুন ভিডিও

জুনে দলবদলের বাজারে বড়সড় বোমা ফাটিয়েছিল এটিকে মোহনবাগান। বিশ্ব ফুটবলকে চমকে দিয়ে সবুজ মেরুন শিবিরের তরফে জানিয়ে দেওয়া হয়েছিল, পল পোগবার দাদা ফ্লোরেন্তিন পোগবাকস সই করাতে চলেছে তাঁরা। তারপরে কেটে গিয়েছে বেশ কয়েক সপ্তাহ। ফ্রান্সের দ্বিতীয় ডিভিশনের সচেক্স-মবেলিয়ার্ড থেকে ফ্লোরেন্তিন পোগবা এটিকে মোহনবাগান শিবিরে যোগ দিয়েছেন। অচেনা পরিবেশে ক্রমশ নিজেকে মানিয়ে নিয়েছেন। আসন্ন মরশুমে নিজেকে চেনানোর জন্য সর্বস্ব উজাড় করে দেবেন ফরাসি লিগে খেলা তারকা।

শুক্রবার আবার জন্মদিন পালন করলেন তারকা চুটিয়ে। এটিকে মোহনবাগানের টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করা হল বার্থডে বয় ফ্লোরেন্তিন পোগবার জন্মদিন সেলিব্রেট করার ভিডিও। সতীর্থদের সঙ্গে ড্রেসিংরুমে যেমন প্রাণখুলে নাচতে দেখা গেল তারকাকে, তেমন ট্রেডমার্ক ড্যাবিং করতেও দেখা গেল তারকাকে। যা বিশ্ব ফুটবলে পোগবাদের ড্যাবিং নামে পরিচিত।

আরও পড়ুন: রাজস্থান ম্যাচে খেলবেন কোন কোন বিদেশি! শনিবার ডুরান্ডে প্ৰথম ম্যাচ নিয়ে খুল্লামখুল্লা ফেরান্দো

বড়সড় ট্রান্সফারের পরে ফ্লোরেন্তিন জানিয়ে দিয়েছিলেন, “আইএসএল সম্পর্কে আরও জানতে চাই। নিকোলাস আনেলকা, রর্বার্ত পিরেসের কাছ থেকে ভারতীয় ফুটবল সম্পর্কে জেনেছি। যাঁরা এখানে খেলে গিয়েছিলেন। মেরিনার হতে পেরে আমি গর্বিত। এটিকে মোহনবাগান সমর্থকপুষ্ট এক ক্লাব। এশিয়ার অন্যতম বড় ক্লাব। ৭০ হাজার দর্শকের সামনে খেলার জন্য মুখিয়ে রয়েছি।”

আরও পড়ুন: একসঙ্গে চার ক্যাপ্টেন ATKMB-তে! জন্মদিনে বাগানের তরফে বেনজির উপহার পোগবাকে

ফরাসি লিগ ছাড়াও ফ্লোরেন্তিনের মার্কিন যুক্তরাষ্ট্র এবং তুরস্কের লিগে খেলার অভিজ্ঞতা রয়েছে। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছেড়ে দেওয়া তাঁর বিখ্যাত ভাই পল পোগবা ইনস্টাগ্রামে শুভেচ্ছা জানিয়েছিলেন দাদাকে। তাঁর বার্তা ছিল, “এটিকে মোহনবাগানে তোমার জন্য অনেক শুভেচ্ছা রইল।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Durand cup atk mohun bagan tar florentin pogba celebrates his birthday with teammates watch video

Next Story
রাজস্থান ম্যাচে খেলবেন কোন কোন বিদেশি! শনিবার ডুরান্ডে প্ৰথম ম্যাচ নিয়ে খুল্লামখুল্লা ফেরান্দো