বড় খবর

ইস্টবেঙ্গল ক্লাব যেন পোস্টঅফিস! স্থগিত কার্যকরী কমিটির বৈঠক, ফের হল মেল চালাচালি

East Bengal crisis: বুধবার ইস্টবেঙ্গলের কার্যকরী সমিতির সভা ডাকা হয়েছিল। সেখানেই প্রাক্তনদের চিঠি নিয়ে আলোচনা করার কথা ছিল সদস্যদের।

ইস্টবেঙ্গল ক্লাব যেন পোস্টঅফিস হয়ে দাঁড়িয়েছে। চিঠি, পাল্টা চিঠি। মেল, পাল্টা ইমেল। চলছেই। নিরন্তর ভাবে।

ক্লাবের প্রাক্তন ফুটবলারদের কমিটির পরামর্শ ছিল, সই করে দেওয়া হোক। প্রাক্তনীদের কাছে সেই চিঠি পাওয়ার পরই বুধবারই কার্যকরী কমিটির বৈঠক ডাকা হয়েছিল ক্লাবের তরফে। তবে আচমকাই বুধবার স্থগিত করে দেওয়া হয় সেই বৈঠক।

সূত্রের খবর, এবার চুক্তিতে সই বিতর্ক সত্যিসত্যি মেটার পথে। শ্রী সিমেন্টের তরফে নতুন করে চূড়ান্ত চুক্তির একটি ড্রাফট পাঠানো হয়েছিল। সেই ড্রাফটে ক্লাব নিজেদের বিষয়গুলি সবিস্তারে জানিয়ে বুধবার সকালেই ইমেল করে লগ্নিকারী সংস্থাকে।

আরও পড়ুন: রাজা এবার ছাড়ো গদি! ইস্টবেঙ্গলের দুর্দশায় পদ্মাপাড় থেকেই গর্জে উঠলেন আসলাম

এরপরে ক্লাবের তরফে পাঠানো সেই চুক্তির খসড়া কপি শ্রী সিমেন্টের আইনি বিভাগ খতিয়ে দেখছে। শ্রী সিমেন্টের চুক্তিতে সবুজ সঙ্কেত দিলেই ক্লাবে জরুরি ভিত্তিতে কার্যকরী কমিটির সভা ডেকে সই করে দেওয়া হবে। এমনটাই জানা গিয়েছে।

কিন্তু শ্রী সিমেন্টের পক্ষ থেকে ক্লাবে চুক্তির খসড়ায় অনুমোদন পেতে কতদিন লাগবে? লগ্নিকারী সংস্থার তরফে শিবাজী সমাদ্দার ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে বলছিলেন, “ক্লাবের পাঠানো ইমেল আমরা পেয়েছি। তারপরে সেটা দেখে ক্লাবের সঙ্গে প্রাথমিকভাবে আলোচনা শুরু হয়ে গিয়েছে আমাদের। আইনি বিষয়গুলো খতিয়ে দেখে দ্রুতই ক্লাবকে জানিয়ে দেওয়া হবে।”

কতদিন, সেটাই আপাতত দেখার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: East bengal agreement draft shree cement kolkata football

Next Story
বিচ্ছেদের ভরা কোটালে চুক্তি দু-বছরের! ‘আহত’ মেসির বেতন চমকে ওঠার মতই
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com