scorecardresearch

বড় খবর

ডুরান্ড-ডার্বিতে হতে পারে লজ্জার ফলাফল! আশঙ্কায় ইস্টবেঙ্গলের ম্যাচ পিছনোর আর্জি প্রাক্তনদের

শুক্রবার ইস্টবেঙ্গলের প্রাক্তন ফুটবলারদের কমিটি নিজেদের মধ্যে বৈঠক করেন। সেখানেই ডার্বির বিষয়টি উঠে আসে।

ডুরান্ড-ডার্বিতে হতে পারে লজ্জার ফলাফল! আশঙ্কায় ইস্টবেঙ্গলের ম্যাচ পিছনোর আর্জি প্রাক্তনদের

ডুরান্ডের প্ৰথম ম্যাচেই ডার্বি। আড়াই সপ্তাহ বাকি। এর মধ্যে ইস্টবেঙ্গলের সঙ্গে ইমামির সই পর্ব-ই চূড়ান্ত নয়। দল গঠন প্রক্রিয়াও ঝুলে রয়েছে।

এমন অপ্রস্তুত অবস্থায় ডার্বিতে নেমে লজ্জাজনক পারফর্ম করুক ইস্টবেঙ্গল। এমনটা চাইছেন না ইস্টবেঙ্গলের প্রাক্তনরা। শুক্রবার সন্ধ্যে ছয়টায় ক্লাবে নিজেদের মধ্যে মিটিং করে ইস্টবেঙ্গলের প্রাক্তনদের কমিটি। তারপরে ক্লাবকে জানিয়ে দেওয়া হয়, ডুরান্ডের প্ৰথম ম্যাচে ডার্বি খেলতে যেন ইস্টবেঙ্গল না রাজি হয়।

আরও পড়ুন: বিদেশি কোচ প্রায় চূড়ান্ত ইস্টবেঙ্গলে! ভারতে কোচিং করিয়ে যাওয়া দুজনের মধ্যেই হবে চূড়ান্ত বাছাই

প্রাক্তন ফুটবলারদের বক্তব্য, ইস্টবেঙ্গল এখনও তৈরিই নয়। সই হওয়ার পরে দল গঠন করা হবে। হঠাৎ করেই যেনতেন দল ডার্বিতে না নামানোই ভালো। প্ৰথম ম্যাচেই ডার্বির রেজাল্ট নেতিবাচক হলে তা ফুটবলারদের মানসিকতায় প্রভাব ফেলতে পারে। সেই কারণেই ক্লাবকে প্রাক্তনরা সরাসরি নিজেদের দুশ্চিন্তা জানিয়ে ডার্বি পিছিয়ে দেওয়ার জন্য যেন অনুরোধ করা হয় ক্লাবের তরফে, সেই বক্তব্য রাখা হয়েছে।

ইস্টবেঙ্গলের ফুটবল স্বত্ত্ব নতুন চুক্তি অনুযায়ী ইমামির হাতে। এই মুহূর্তে শনিবারই ক্লাবের সঙ্গে ইমামির বৈঠক হওয়ার কথা। সেখানে প্রাক্তন ফুটবলারদের আশঙ্কার কথা জানানো হতে পারে ইমামিকে। তারপরই ইমামি বিষয়টির গুরুত্ব অনুধাবন করলে ডুরান্ড কমিটির কাছে ম্যাচ পিছিয়ে দেওয়ার অনুরোধ করতে পারে।

শুক্রবার ক্লাবে কমিটির সমস্ত প্রাক্তনরাই হাজির ছিলেন। ক্লাবের তরফেও বিষয়টির সদর্থক প্রতিক্রিয়া মিলেছে। সত্যি কি ডুরান্ড-ডার্বি পিছবে কিনা, এখন সময়ই বলবে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: East bengal ex footballers committee wants derby against mohun bagan to be deferred