বড় খবর

সোমবার ক্লাবে বৈঠক লাল-হলুদ প্রাক্তনীদের! খুব শীঘ্রই ইস্টবেঙ্গলকে মাঠে দেখার আশা

East Bengal crisis: সোমবার ক্লাব তাঁবুতে একত্রিত হচ্ছেন ইস্টবেঙ্গলের প্রাক্তন ফুটবলারদের গঠিত কোর কমিটির সদস্যরা। সেখানেই আলোচনায় বসবেন প্রাক্তনরা।

সবকিছু ঠিক থাকলে খুব শীঘ্রই ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে বৈঠকে বসছেন ইস্টবেঙ্গলের প্রাক্তন ফুটবলাররা। আগামীকাল, সোমবার দুপুর ১২টা নাগাদ ক্রীড়ামন্ত্রীর সঙ্গে যোগাযোগ করবেন প্রাক্তন ফুটবলাররা। তারপরই ক্রীড়ামন্ত্রী পূর্বনির্ধারিত সূচি দেখে লাল হলুদ প্রাক্তনীদের সঙ্গে বৈঠকের সময়ক্ষণ চূড়ান্ত করবেন।

মুখ্যমন্ত্রীর কাছে সময় চাওয়া হলেও এখনই কোনওরকম বার্তা এসে পৌঁছয়নি প্রাক্তনীদের কাছে। আপাতত তাই প্রাক্তন ফুটবলাররা চাঁদমাটি করছেন ক্রীড়ামন্ত্রীর সঙ্গে সাক্ষাতের। জানা গিয়েছে, চুক্তিতে দুটি বিষয়ে বিষয়ে শিথিলতার বিষয়টি প্রাক্তন ফুটবলাররা জানাবেন মন্ত্ৰীকে। এদিকে, সোমবার ক্রীড়ামন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ হোক বা না হোক, বিকালেই আবার ক্লাব তাঁবুতে একত্রিত হচ্ছেন প্রাক্তনদের নিয়ে গঠিত কোর কমিটির সদস্যরা। সোমবারই আবার ঠিক হবে ইস্টবেঙ্গলের পরবর্তী কার্যকরী কমিটির বৈঠক কবে হবে!

আরও পড়ুন: রাজা এবার ছাড়ো গদি! ইস্টবেঙ্গলের দুর্দশায় পদ্মাপাড় থেকেই গর্জে উঠলেন আসলাম

শ্রী সিমেন্টের সঙ্গেও বৈঠকে বসতে চেয়েছিলেন মনোরঞ্জন ভট্টাচার্য, সুমিত মুখোপাধ্যায়, প্রশান্ত বন্দ্যোপাধ্যায়রা। তবে লগ্নিকারী সংস্থার তরফে সাফ জানানো হয়েছে, চুক্তিপত্র স্বাক্ষরিত না হলে আলোচনার কোনও অবকাশই নেই।

শ্রী সিমেন্টের তরফে এমন বার্তা পেয়ে কিছুটা অসম্মানিত বোধ করছেন প্রাক্তন ফুটবলাররা। প্রশান্ত বন্দ্যোপাধ্যায় ইন্ডিয়ান একপ্রেস বাংলা-কে বলছিলেন, “আমাদের সঙ্গে বৈঠকে বসতে আপত্তি কেন, সেটাই এখনও বোধগম্য হচ্ছে না। আমরাও তো ক্লাবের অংশ। ক্লাব কর্তাদের সঙ্গে আমাদের গুলিয়ে ফেলা হচ্ছে।” খুব শীঘ্রই যে ইস্টবেঙ্গলকে মাঠে দেখা যাবে, তা নিয়ে আশাবাদী প্রাক্তনরা।

তিক্ততার এই আবহে চুক্তি জট কবে কাটবে, সেটাই আপাতত দেখার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: East bengal ex footballers likely to meet sports minister on monday

Next Story
‘সোনার ছেলে’র জন্য পুরস্কারের ছড়াছড়ি, কোটি কোটি টাকায় ভাসবেন নীরজ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com