scorecardresearch

বড় খবর

মাঠেই পেলেন নতুন বন্ধুর দেখা! ইস্টবেঙ্গল কোচের ভাইরাল ভিডিওয় তোলপাড় ময়দান, দেখুন

অনুশীলন শেষে ইস্টবেঙ্গলের অস্ট্রেলীয় গোলকিপার কোচকে দেখা যায় নতুন বন্ধুর সঙ্গে পরিচয় সারতে। সেই ভিডিও এখন ভাইরাল।

মাঠেই পেলেন নতুন বন্ধুর দেখা! ইস্টবেঙ্গল কোচের ভাইরাল ভিডিওয় তোলপাড় ময়দান, দেখুন

গোলকিপার কোচ হিসেবে ভারতে পা রেখেছেন এক মাসও হয়নি। কমলজিৎ সিং, নবীন কুমার, পবন কুমারদের মত উঠতি লাল-হলুদ গোলকিপারদের সঁপে দেওয়া হয়েছে তাঁর কোচিংয়ে। সেই এন্ড্রু কিথ পেটেরসন কিন্তু ইস্টবেঙ্গল তাঁবুতে নতুন বন্ধুর সন্ধান পেয়ে গেলেন।

সামনেই কলকাতা লিগে সুপার সিক্সে খেলতে নামবে ইস্টবেঙ্গল। তারপরে রয়েছে আইএসএল-এর চ্যালেঞ্জ। এমন ভরা ফুটবল মরশুমের আগে সকালে অনুশীলন করছেন লাল-হলুদ ফুটবলাররা। সকালে অনুশীলনের শেষেই ইস্টবেঙ্গলের নামি গোলকিপার কোচ নতুন বন্ধুর সঙ্গে সাক্ষাৎ সারলেন।

আরও পড়ুন: ইস্টবেঙ্গলে ব্রাত্য মারিও এবার বিরাট দায়িত্বে! জাতীয় দলের হেড কোচ হলেন স্প্যানিশ গুরু

নতুন বন্ধু অবশ্য এর কেউ নন, ইস্টবেঙ্গল ক্লাব তাঁবুতে ঘুরে বেড়ানো এক সারমেয়-সন্তান। মাঠ থেকে গ্যালারি হয়ে ড্রেসিংরুমে ঢোকার ঠিক আগেই খুদে সারমেয়কে দেখে থমকে যান অজি গোলকিপার কোচ। তৎক্ষণাৎ হাত দিয়ে আদর করতে থাকেন পুঁচকে সারমেয়কে। আর আচমকা আদরে প্রাথমিকভাবে কিছুটা বিব্রত হয়ে পড়লেও পরে আরামে মাটিতে লুটিয়ে পড়তে দেখা যায় ছোট্ট সারমেয়টিকে।

সোমবার থেকে ইস্টবেঙ্গল নিউটাউনের সেন্টার অফ এক্সিলেন্সের মাঠে অনুশীলন করছে। তবে পেটেরসনের-সারমেয় ভিডিও টি ক্লাব তাঁবুতে অনুশীলনের সময়। কবেকার ভিডিও তা জানা না গেলেও এই ভিডিও মঙ্গলবার আপলোড করা হয় ইস্টবেঙ্গলের অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে। তারপরই তা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: গোল্ডেন বুটের মালিক থেকে সেরা গোলকিপার! পুজোর আগেই ইস্টবেঙ্গলে একের পর এক তারকা

এন্ড্রু কিথ পেটেরসনের ফুটবল কেরিয়ার যেমন আকর্ষণীয়। তেমনই গোলকিপার কোচ হিসাবেও অভিজ্ঞতা অগাধ। কেরিয়ারের বেশিরভাগ সময়ই কোচিং করিয়েছেন এ-লিগ সহ অস্ট্রেলিয়ার একাধিক লিগে। পার্থ গ্লোরি, নিউক্যাসেল জেটস-এ যেমন কোচিং করিয়েছেন তেমন অস্ট্রেলিয়াতেই জুন্দালুপ দলের গোলকিপার কোচ ছিলেন টানা ছয় বছর। এছাড়াও ফিলিপিনো লিগে ইলকস ইউনাইটেড, ইন্দোনেশিয়ায় সেমেরাং, বালি ইউনাইটেডে কোচিংয়ের অভিজ্ঞতা রয়েছে পেটেরসনের।

ফুটবল কেরিয়ারের প্রায় পুরোটাই ইংল্যান্ডে কাটানোর পরে ২০০৫-০৬’এ ফিরে আসেন নিউক্যাসেল জেটস-ও প্লেয়ার কাম কোচ হিসেবে। তারপরে পার্থ গ্লোরি, জলুন্দ্রপেও একই ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: East bengal goalkeeper coach andy pettersen and bino george make friends with little dog watch video