সন্তোষের দুর্ধর্ষ কোচ এবার লাল-হলুদের দায়িত্বে! বড় ঘোষণার পথে ইমামির ইস্টবেঙ্গল

সন্তোষে বাংলা দলকে দারুণভাবে কোচিং করিয়েছিলেন বাঙালি এই কোচ। আসন্ন মরশুমে লাল হলুদের সহকারী কোচ হিসেবে দেখা যেতে পারে তাঁকে।

বাংলাকে সন্তোষ ট্রফিতে দারুণ কোচিং করিয়েছেন সাম্প্রতিক অতীতে। বাংলা রানার্স হয়ে টুর্নামেন্ট শেষ করেছিল। কিছুদিন আগেই বাংলা দল রুখে দিয়েছিল পূর্ণ শক্তির এটিকে মোহনবাগান দলকে। তারপরে তাঁর কোচিং ব্যাপক প্রশংসিত হয় ফুটবল মহলে। সবকিছু ঠিকঠাক থাকলে সেই রঞ্জন ভট্টাচার্য আসন্ন মরশুমে লাল হলুদ তাঁবুতে পদার্পন করতে চলেছেন কোচের জোব্বা গায়ে।

ইস্টবেঙ্গলে নতুন জমানা শুরু হতে চলেছে ইনভেস্টর ইমামির হাত ধরে। শ্রী সিমেন্টের প্রস্থানের পর কয়েকদিন আগেই নবান্ন থেকে ঘোষণা করা হয়েছে ইস্টবেঙ্গলের নতুন ইনভেস্টরের নাম। এরপরে দুই পক্ষ আপাতত নিজেদের মধ্যে চুক্তির বিষয় চূড়ান্ত করতে ব্যস্ত।

আরও পড়ুন: মেহতাব-নবিদের সুপারিশ ইস্টবেঙ্গলে! কর্তাদের নজরে একাধিক আইলিগ তারকা

সূত্রের খবর, ইস্টবেঙ্গলের তরফে প্রস্তাব দেওয়া হয়েছে রঞ্জন ভট্টাচার্যকে। তবে পুরোটাই এই মুহূর্তে নির্ভর করছে বিনিয়োগকারী সংস্থা কী চাইছে তার ওপর। ইমামির সবুজ সংকেত পেয়ে গেলেই কয়েকদিনের মধ্যেই ঘোষিত হয়ে যাবে রঞ্জন ভট্টাচার্যের নাম।

সবুজ মেরুন বস ফেরান্দোর সঙ্গে কোচ রঞ্জন ভট্টাচার্য (ফেসবুক)

জানা যাচ্ছে, প্রাথমিকভাবে কর্তাদের ইচ্ছা আইএসএল দলের সহকারী কোচ হিসেবে সন্তোষের মারকাটারি পারফরম্যান্স করা কোচ নিযুক্ত হন। দলের হেড কোচ এখনও চূড়ান্ত নয়। কয়েকদিনের মধ্যেই জানিয়ে দেওয়া হবে লাল হলুদের নতুন হেড স্যার কে হতে চলেছেন।

আরও পড়ুন: ISL-এ সর্বাধিক ম্যাচ খেলা বিদেশি! এমন সুপারস্টারেরই বাগান থেকে বিদায় নিশ্চিত হয়ে গেল

ইস্টবেঙ্গল এবার আইএসএল এবং কলকাতা লিগ-ডুরান্ডের জন্য পৃথক পৃথক দল গড়ছে। বিদেশি কোচের সহকারী হিসাবে রঞ্জন ভট্টাচার্যকে যেমন আইএসএলে জুড়ে দেওয়া হতে পারে, তেমনই কলকাতা লিগ এবং ডুরান্ড কাপে রঞ্জন ভট্টাচার্যকে হেড কোচ রেখে দল এগোতে পারে। এমনই সম্ভবনা রয়েছে। দেশীয় ফুটবলার বাছাইয়েও রঞ্জন ভট্টাচার্যের পরামর্শ নেওয়া হতে পারে।

আরও পড়ুন: যুব বিশ্বকাপে খেলা ডিফেন্ডারকে নেওয়ার পথে ইস্টবেঙ্গল! কথাবার্তা প্রায় চূড়ান্ত

কলকাতা লিগে অগাধ অভিজ্ঞতা। অতীতে সাফল্যের সঙ্গে জর্জ দলকেও কোচিং করিয়েছেন। এবার আরও বড় চ্যালেঞ্জের অপেক্ষায় রঞ্জনবাবু।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: East bengal may rope in bengals ranjan bhattacharya as assistant coach

Next Story
মেয়ে বেবো-কে ভুলেই গিয়েছেন, সংসার চলছে গয়না বিক্রি করে! IPL চ্যাম্পিয়ন শামিকে নিশানা হাসিনের