করোনার জের! সময়ের আগেই খেলোয়াড়দের সঙ্গে চুক্তি বাতিল ইস্টবেঙ্গলের

ইতিমধ্যেই বিষয়টি ফুটবল প্লেয়ার্স অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়ার কাছে জানিয়েছেন তাঁরা। জানা গিয়েছে ফুটবলারদের সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছে সংস্থাটি।

By:
Edited By: Pallabi Dey Kolkata  Updated: April 27, 2020, 07:03:58 PM

আই-লীগে পরাজয় ঘটেছে আগেই। করোনাভাইরাসের জেরে বন্ধ হয়েছে সমস্ত খেলা। এদিকে করোনাভাইরাসের দাপটে লকডাউন দেশে ‘বাধ্য হয়েই’ সময়ের আগেই খেলোয়াড়দের সঙ্গে চুক্তি বাতিল করল ইস্টবেঙ্গল।

যদিও এই ঘটনায় ক্ষুদ্ধ লাল হলুদের খেলোয়াড়রা। ইতিমধ্যেই বিষয়টি ফুটবল প্লেয়ার্স অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়ার কাছে জানিয়েছেন তাঁরা। জানা গিয়েছে ফুটবলারদের সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছে সংস্থাটি। এমনকী গোটা ঘটনাটি জানান হয় বিশ্বের ফুটবল সংস্থা ফিফপ্রোর কাছে। এই ঘটনাটি নিশ্চিত করেছেন ইস্টবেঙ্গলের টপ স্প্যানিশ উইঙ্গার জেইম স্যান্টোস কোলাডো। তিনি বলেন, দলের এই সিদ্ধান্তের বিরোধিতা করেছে সমস্ত ফুটবলাররা।

সংবাদসংস্থা পিটিআই-কে কোলাডো বলেন, “করোনা অতিমারীর প্রেক্ষাপটে তাঁরা আমাদের সঙ্গে চুক্তি বাতিল করেছে। দলের সবাই এই সিদ্ধান্তের বিরুদ্ধে। আমরা আশা করছি সম্প্রতিই আমাদের সঙ্গে আরেকটি চুক্তি করা হবে। আমরা এখন সেই চেষ্টাই করছি।” উল্লেখ্য, ২ বছর বাকি থাকতেই ২৪ বছরের এই স্প্যানিশ প্লেয়ারের সঙ্গে চুক্তি বাতিল করে ইস্টবেঙ্গল।

এদিকে লকডাউনের জেরে ভারতে আটকে পড়ছেন বিদেশি প্লেয়াররা। কোলাডো বলেন, “আমি চাইছি নিজের দেশে ফিরে যেতে। কিন্তু কোনও ক্লাব কিংবা দূতাবাসও আমাদের সাহায্য করছে না এ ব্যাপারে।” তবে ভারতের ফুটবল প্লেয়ার্স-এর তরফে টুইট করে জানান হয়েছে, “অতিমারীজনিত কারণে কোনও ক্লাব সময়ের আগেই খেলোয়াড়দের সাথে চুক্তি বন্ধ করতে পারে না। পারস্পরিক বোঝাপড়া থাকতে হবে এবং খেলোয়াড়কে অবশ্যই এটির সাথে একমত হতে হবে। আমরা খেলোয়াড়দেরর সঙ্গে আছি।”

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

East bengal prematurely terminate player contracts citing covid 19 pandemic

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X