scorecardresearch

বড় খবর

জামশেদপুর শিল্ড উইনার্স সুপারস্টার এবার ইস্টবেঙ্গলে! চেন্নাইয়িনের দুই তারকাকেও বড় প্রস্তাব

জামশেদপুরের হয়ে ৫৪টি ম্যাচ খেলেছেন ২৪ বছরের এই উঠতি মিডফিল্ডার। তিনি এবার সই করলেন ইস্টবেঙ্গলে।

নতুন মরসুমের জন্য একের পর এক ফুটবলার চুক্তি অব্যাহত রেখেছে ইস্টবেঙ্গল। শনিবার ইস্টবেঙ্গল সই করিয়ে ফেলল দেশের অন্যতম প্রতিশ্রুতিমান মিডফিল্ডার মোবাসির রহমানকে। যিনি কয়েক মাস আগেই জামশেদপুরের হয়ে লিগ শিল্ড উইনার্স ট্রফি জিতেছেন আইএসএলে।

২৪ বছরের উঠতি তারকা চার বছর টানা খেলেছেন জামশেদপুর এফসিতে। লেফট উইঙ্গার হিসাবে জামশেদপুরের জার্সিতে খেলেছেন ৫৩ ম্যাচে। এর মধ্যে লিগ শিল্ড জয়ী মরশুমে খেলেন ১৩ ম্যাচে।

আরও পড়ুন: ডার্বি খেললেই বুঝবে কলকাতা কী! বন্ধু ইভানকে বলে দিলেন লাল হলুদের প্রাক্তন স্প্যানিশ

শনিবার ক্লাবের তরফে প্রেস বিবৃতিতে জানানো হয়, “তিন বছরের প্রি কন্ট্রাক্ট ডিল করা হল মোবাসির রহমানের সঙ্গে।” দল পুনর্গঠন করার জন্য দ্রুত ফুটবলার বাছাইয়ের কাজে নেমে পড়েছেন কর্তারা। ট্রান্সফার উইন্ডোর পুরোপুরি সদ্ব্যবহার করছে ইস্টবেঙ্গল। জানা যাচ্ছে, ২৩ বছরের ফুল ব্যাক জেরি লালরিনজুয়ালা এবং ২৫ বছরের গোলকিপার বিশাল কিথকেও অফার করেছে ইস্টবেঙ্গল। দুজনেই খেলেন চেন্নাইয়িন এফসিতে।

আইএসএলের প্ৰথম দুই মরশুমে হতাশাজনক পারফরম্যান্স করেছে ইস্টবেঙ্গল। প্ৰথম মরশুমে রবি ফাউলারের কোচিংয়ে নেমেই সমর্থকদের হতাশ করে লাল হলুদ ব্রিগেড। ১১ দলের মধ্যে ৯ নম্বরে জায়গা পায় ইস্টবেঙ্গল। গত মরশুমে একদম তলানিতে লিগ শেষ করে ইস্টবেঙ্গল।

আরও পড়ুন: রোনাল্ডো-মার্সেলোদের সঙ্গে ট্রেনিং, নাচোর ডিফেন্স-পার্টনার! নামি তারকাকে সই করিয়ে চমক ইস্টবেঙ্গলের

বাংলাদেশের কোম্পানি বসুন্ধরা গ্রুপের সঙ্গে সংযুক্তির জন্য কথাবার্তা চালানো হচ্ছে ইস্টবেঙ্গলের তরফে। মে মাসের মাঝামাঝি এই চুক্তির ঘোষণা হতে পারে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: East bengal sign two year pre contract deal with jamshedpur fc midfielder mobashir rahman