শতবর্ষের এজিএমে দল নিয়ে সওয়াল ইস্টবেঙ্গল সমর্থকদের, বদলের বার্তা দেবব্রতর

সমর্থকরা এদিন তাঁদের সদস্য নম্বর জানিয়েই হাতে মাইক্রোফোন তুলে নেন। ক্লাব কর্তাদের অভিযোগ আর অনুযোগের সুরেই প্রায় সকলেই জানালেন, এই দল নিয়ে তাঁরা অত্যন্ত হতাশ। অবিলম্বে দলের পরিবর্তন প্রয়োজন বলেই মত তাঁদের।

By: Kolkata  Published: September 21, 2019, 7:48:58 PM

ইস্টবেঙ্গল ক্লাবের ‘রিয়ালিটি চেক’ করালেন সমর্থকরা। বলা ভাল ক্লাব কর্তাদের ‘ওয়েক আপ কল’ দিলেন লাল-হলুদের সভ্যবৃন্দরাই।

শনিবার বিকেলে ঘটা করে ক্লাব তাঁবুতে শতবর্ষের বার্ষিক সাধারণ সভা (এজিএম) আয়োজন করেছিল ইস্টবেঙ্গল। আর এরকম দিনেই ইস্টবেঙ্গলের ফ্যানেরা প্রশ্ন তুললেন দলের পারফরম্যান্স নিয়ে। তারা সন্দিহান আদৌ এই দল ভবিষ্যতে কোনও ট্রফি তুলে আনতে পারবে না। এমনকী কুয়েসের সঙ্গে ক্লাবের সম্পর্ক নিয়েও তারা আঁধারে।

ক্লাবের সচিব কল্যাণ মজুমদার সাফ স্বীকার করে নিলেন যে, শেষ দু’বছর ইস্টবেঙ্গল চূড়ান্ত ব্যর্থ হয়েছে। তাঁর বক্তব্যে শতবর্ষের গরিমা ফুটে উঠলেও লাল-হলুদের দীর্ঘদিন ট্রফির খরার বেদনাও স্পষ্ট। যদিও ইনভেস্টর কুয়েসকে তিনি সাফল্যের জন্য আরও সময় দিতে চান।

আরও পড়ুন শতবর্ষে অভিনব শারদ সম্মান ইস্টবেঙ্গলের, সাংবাদিক সম্মেলনে জানালেন কর্তারা

সমর্থকরা এদিন তাঁদের সদস্য নম্বর জানিয়েই হাতে মাইক্রোফোন তুলে নেন। ক্লাব কর্তাদের অভিযোগ আর অনুযোগের সুরেই প্রায় সকলেই জানালেন, এই দল নিয়ে তাঁরা অত্যন্ত হতাশ। অবিলম্বে দলের পরিবর্তন প্রয়োজন বলেই মত তাঁদের। তারা এমনও বলছেন যে, এই দলের আই-লিগ চ্যাম্পিয়ন হওয়ার মতো ক্ষমতা নেই। যাঁরা মিলে এই দলগঠন করেছে তাঁদের যোগ্যতা নিয়েও প্রশ্ন তুলেছেন সমর্থকরা।

Kalyan Majunder ক্লাব সচিব কল্যাণ মজুমদার (নিজস্ব চিত্র)

আরও পড়ুন জিতেও নজর কাড়তে ব্যর্থ ইস্টবেঙ্গল, আপাতত যুগ্মভাবে শীর্ষে

সব কিছু ধৈর্য্য ধরে শুনেই ক্লাব কর্তা দেবব্রত সরকার দল পরিবর্তনের আশ্বাস দিলেন। তিনি বলছেন, “দেখুন আপাতত জানুয়ারি পর্যন্ত এই দল নিয়েই আমাদের চলতে হবে। কারণ লিয়েনে প্লেয়ার আনার বিষয়টাও এখন বন্ধ। আর জানুয়ারিতে দ্বিতীয় ট্রান্সফার উইনডো খুলবে। ফলে আমাদের হাত-পা বাঁধা। প্রণব দাশগুপ্ত কুয়েসের কর্তাদের সঙ্গে বেঙ্গালুরুতে বৈঠক করার কথা ভাবছেন। আমরা ওনাদেরকে বলতে চাই যে, অন্তত দু’টো প্লেয়ারকে আমরা আনতে চাই। ওনারা পয়সা দিতে না-পারলেও কোনও অসুবিধা নেই। আমরা সমর্থকরা মিলে টাকা তুলে দেব।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

East bengal supporters raises questions about team selection in agm

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement