বদলে গেল নাম-লোগো, নতুন চেহারায় আইএসএলে নামছে ইস্টবেঙ্গল

অক্টোবরে ক্লাবের স্পোর্টিং রাইটস ট্রান্সফার করা হয় শ্রী সিমেন্টকে। নতুন গঠন করা কোম্পানি শ্রী সিমেন্ট ইস্টবেঙ্গল ফাউন্ডেশন এর ৭৬ শতাংশ শেয়ারই শ্রী সিমেন্টের।

By:
Edited By: Subhasish Hazra Kolkata  October 17, 2020, 2:08:44 PM

এসসি ইস্টবেঙ্গল। এই নামেই আইএসএলে অংশগ্রহণ করতে চলেছে ইস্টবেঙ্গল। শনিবারই আইএসএলে রিব্রান্ডিংয়ের জন্য নতুন লোগো প্রকাশ করল লাল হলুদ দল। সেখানেই দেখা যায় এসসি ইস্টবেঙ্গল নামে আইএসএলে খেলতে নামবে তারা।

সেপ্টেম্বরে শ্রী সিমেন্টের সঙ্গে গাঁটছড়া বাঁধে ইস্টবেঙ্গল। সেই সংযুক্তির মাধ্যমে আইএসএলে আত্মপ্রকাশ করতে চলেছে ইস্টবেঙ্গল। শ্রী সিমেন্টের ম্যানেজিং ডিরেক্টর শ্রী হরিমোহন বাঙ্গুর এদিন বলেন, “ক্লাবের নতুন লোগোয় জ্বলন্ত মশাল এবং লাল হলুদ রং ধরে রাখা হয়েছে। সংযুক্তিতে শ্রী সিমেন্টের সমর্থনে ইস্টবেঙ্গলের মহান ঐতিহ্যকে স্বীকৃতি দেওয়া হয়েছে। যাতে এই মশাল প্রজ্বলিত থাকে।”

আরো পড়ুন: রবি ফাউলারকে কোচ করল ইস্টবেঙ্গল, ‘পিছিয়ে রয়েছি’, বললেন মালিক বাঙ্গুর

এর পাশাপাশি শ্রী সিমেন্টের যুগ্ম ম্যানেজিং ডিরেক্টর প্রশান্ত বাঙ্গুর বলেন, “ইস্টবেঙ্গলের সঙ্গে আমাদের পার্টনারশিপ চিত্তাকর্ষক হতে চলেছে। ক্লাবের লোগোর এই বিবর্তনে সাক্ষী থাকতে পেরে আমরা গর্বিত। নতুন লোগোয় ঐতিহ্যকে ধরে রাখার সঙ্গে সঙ্গে আধুনিক আমরা ক্লাবের ঐতিহ্যকে আরো সামনে এগিয়ে নিয়ে যেতে পারব আশা করি। সমর্থকরা ক্লাবের আত্মা। একত্রে পরিবার হিসাবে আমরা ক্লাবের পতাকা উঁচুতে তুলে রাখব।”

গত মরশুমের শেষের দিকে প্রাক্তন ইনভেস্টর কোয়েস ছেড়ে যাওয়ার পর নতুন বিনিয়োগকারী খুঁজতে সমস্যায় পড়ছিল ইস্টবেঙ্গল। পরে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং সৌরভ গঙ্গোপাধ্যায়ের সহায়তায় শ্রী সিমেন্টকে ইনভেস্টর হিসাবে পায় ইস্টবেঙ্গল। নতুন বিনিয়োগকারী সংস্থা অধিকাংশ শেয়ারই কিনে নিয়েছে ক্লাবের।

অক্টোবরে ক্লাবের স্পোর্টিং রাইটস ট্রান্সফার করা হয় শ্রী সিমেন্টকে। নতুন গঠন করা কোম্পানি শ্রী সিমেন্ট ইস্টবেঙ্গল ফাউন্ডেশন এর ৭৬ শতাংশ শেয়ারই শ্রী সিমেন্টের। বাকি স্বত্ত্ব ইস্টবেঙ্গলের হাতেই থাকছে।

আইএসএলে খেলার জন্য ইস্টবেঙ্গল সই করিয়েছে লিভারপুলের প্রাক্তনী রবি ফাউলারকে। ইংরেজ কোচ সাপোর্ট স্টাফ সমেত গোয়ায় আইএসএল খেলতে পৌঁছে গিয়েছেন। আপাতত নিয়ম মেনে ১৪ দিনের কোয়ারেন্টাইন পর্ব কাটাচ্ছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

East bengal unveils new logo ahead of participation in isl

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং