বড় খবর

হায়দরাবাদ ম্যাচের আগেই দুসংবাদ! লাল হলুদ তারকাকে সরাসরি শো-কজ ফেডারেশনের

রেফারির সঙ্গে দুর্ব্যবহার করার জন্য এবার বড়সড় শাস্তির মুখে লাল হলুদের পেরোসেভিচ। আইএসএলে অভাবনীয় কান্ড।

নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে লাল কার্ড দেখেছিলেন পেরোসিভেচ। তারপরে এএইএফএফ-এর শৃঙ্খলারক্ষা কমিটি রেফারির সঙ্গে দুর্ব্যবহার করার দায়ে অভিযুক্ত করল ইস্টবেঙ্গলের ক্রোট তারকাকে। আপাতত তাঁকে শো কজ করা হয়েছে ফেডারেশনের ডিসিপ্লিনারি কমিটির তরফে।

ফতোরদা স্টেডিয়ামে ১৭ ডিসেম্বর খালিদ জামিলের দলের বিরুদ্ধে মুখোমুখি হয়েছিল মানোলোর লাল হলুদ। সেই ম্যাচেই শেষ লগ্নে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় পেরোসেভিচকে। ফেডারেশনের কমিটির তরফে যে নোটিশ ইস্যু করা হয়েছে, সেখানে বলা হয়েছে, “রেফারির বিরুদ্ধে বল প্রয়োগ করায় বহিষ্কার করা হয়েছে পেরসেভিচকে।” আইএসএলের মিডিয়া রিলিজে বলা হয়েছে, ফেডারেশনের শৃঙ্খলাভঙ্গ করেছেন ইস্টবেঙ্গল তারকা।

আরও পড়ুন: নাটকীয় কোচ-বদল ISL-এ! হাবাসের জায়গায় FC GOA-র ফেরান্দোকে সই করাল সবুজ মেরুন

শো কজের জবাব দেওয়ার জন্য পেরোসেভিচকে ২৩ ডিসেম্বর পর্যন্ত সময় দেওয়া হয়েছে। বৃহস্পতিবার হায়দরাবাদ এফসির বিরুদ্ধে খেলতে নামছে ইস্টবেঙ্গল। সেই ম্যাচে লাল কার্ড দেখার জন্য এমনিতেই নির্ভরযোগ্য তারকাকে পাবেন না মানোলো দিয়াজ। শো কজের জবাব পাওয়ার পরে পেরসেভিচের অতিরিক্ত শাস্তির বিষয়টি চূড়ান্ত করবে ফেডারেশনের কমিটি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: East bengals antonio perosevic charged with violent conduct with referee

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com