scorecardresearch

বড় খবর

চূড়ান্ত বিরক্ত ইস্টবেঙ্গলের ব্রাইট! ফাউলারের সঙ্গেই ভবিষ্যৎ প্রায় চূড়ান্ত তারকার

গত মরশুমে ইস্টবেঙ্গলের জার্সিতে দুরন্ত ছন্দে ছিলেন উইগান এথলেটিক, কভেন্ট্রি সিটির প্রাক্তন এই স্ট্রাইকার। অভিষেক ম্যাচেই গোল করে সমর্থকদের নয়নের মনি হয়ে উঠেছিলেন।

অনেক হয়েছে। আর নয়। এমনটাই মনোভাব আইএসএল কাঁপানো ইস্টবেঙ্গল তারকা ব্রাইট এনোবাখারের। ভারতে এক মরশুম খেলেই সমর্থকদের মন জয় করে নিয়েছিলেন। তবে সবকিছু ঠিকঠাক থাকলে নাইজেরীয় বংশোদ্ভূত ইংরেজ ব্রাইটকে আর খেলতে দেখা যাবে না ভারতে।

এমনিতেই এসসি ইস্টবেঙ্গলের সঙ্গে এক বছরের চুক্তি ছিল ব্রাইট সহ সমস্ত বিদেশিদের একবছরের চুক্তি ছিল। মরশুম শেষ করার সঙ্গেসঙ্গেই ব্রাইটের এসসি ইস্টবেঙ্গল পর্ব শুরু হয়। তবে নতুন মরশুমের আগেই ডামাডোল বেঁধে যায় ক্লাব এবং ইনভেস্টরের মধ্যে। বিনিয়োগকারী শ্রী সিমেন্টের টার্মশিটে সইয়ের বিষয়টি এখনো ঝুলে রয়েছে।

আরো পড়ুন: সবুজ মেরুনে কি নাম লেখাচ্ছেন সুপারস্টার মান্দজুকিচ! বিশাল আপডেট দিলেন কোচ হাবাস

সমস্ত সই সাবুদ পর্ব মিটিয়ে দল গড়ার কাজ শুরু করলে ব্রাইটকে ধরে রাখার বিষয়ে অনেকটাই নিশ্চিত ছিল লাল হলুদ শিবিরে। তবে ইস্টবেঙ্গলের ডামাডোল দেখে বিরক্ত ব্রাইট নাকি ঠিক করে ফেলেছেন, ভারতের কোনো ক্লাবেই আর নাম লেখাবেন না তিনি। ঘনিষ্ঠ মহলে এমনটাই জানিয়েছেন তিনি।

ইস্টবেঙ্গলের মরশুম শেষের পরেই ব্রাইটকে পেতে ঝাঁপিয়েছিল একাধিক আইএসএল ক্লাব। বেশ কিছু ফ্র্যাঞ্চাইজির সঙ্গে কথাবার্তাও শুরু করেন তাঁর এজেন্ট।

তবে এর মধ্যেই ব্রাইটের কাছে প্রস্তাব আসে ইউরোপের কিছু ক্লাবেরও। সেই তালিকায় রয়েছে ইংল্যান্ডের এক ক্লাবও। জানা যাচ্ছে, কিছুদিনের মধ্যেই ব্রাইট নিজের নতুন ক্লাবের নাম সরকারিভাবে ঘোষণা করে দেবেন। ইউরোপের ক্লাবেই নাম লেখাচ্ছেন তিনি। ভারতে? নৈব নৈব চ।

আরো পড়ুন: ঘর ভাঙল সবুজ মেরুনের! আইএসএল চ্যাম্পিয়ন তারকাকে তুলে নিল ধোনির দল

গত মরশুমে ইস্টবেঙ্গলের জার্সিতে দুরন্ত ছন্দে ছিলেন উইগান এথলেটিক, কভেন্ট্রি সিটির প্রাক্তন এই স্ট্রাইকার। অভিষেক ম্যাচেই গোল করে সমর্থকদের নয়নের মনি হয়ে উঠেছিলেন। ইস্টবেঙ্গলের জার্সিতে দ্বিতীয় ম্যাচেই ব্রাইটের সোলো গোলে চোখ ধাঁধিয়ে গিয়েছিল ফুটবল মহলের। সবমিলিয়ে ব্রাইটের অন্তর্ভুক্তিতে লাল হলুদ আক্রমণে প্রাণের সঞ্চার ঘটেছিল। সেই ব্রাইটকেই এবার হারিয়ে ফেলছে ইস্টবেঙ্গল।

ইস্টবেঙ্গলের বিদেশিদের সঙ্গে একবছরের চুক্তি থাকলেও কোচ রবি ফাউলারের সঙ্গে ২০২২ পর্যন্ত চুক্তি সেরে রেখেছিল ইস্টবেঙ্গল। তবে চুক্তি থাকলেও ফাউলারেরও কলকাতা ছাড়া একপ্রকার নিশ্চিত। তাঁর এজেন্টের সঙ্গে অনেকটা কথাবার্তা এগিয়েছে ইংল্যান্ডের চতুর্থ ডিভিশনের ক্লাব সুইন্ডন টাউনের। সেখানেই ফাউলারকে ফের একবার ম্যানেজারের হটসিটে দেখা যায় কিনা, সেটাই দেখার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: East bengals bright enobakhare likely to leave isl offers after robbie fowler in talks with swindon town