ঘরের মাঠে চেন্নাইয়ের কাছে হেরে গেল ইস্টবেঙ্গল

এবার লিগের শুরুটা দুর্দান্ত করেছিল ইস্টবেঙ্গল। প্রথম ম্যাচে নেরোকাকে ২-০ গোলে হারিয়ে পরের ম্যাচে শিলং লাজংকে তারা ৩-১ উড়িয়ে দিয়েছিল। কার্যত অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছিল ইস্টবেঙ্গল। কিন্তু এদিনই রথের চাকা বসে গেল তাদের।

By: Kolkata  Updated: November 13, 2018, 07:46:45 PM

ইস্টবেঙ্গল ১ ( এসকুয়েদা ৫২’)

চেন্নাই সিটি এফসি ২ (ফেলিপে ৪৫+২’, গর্ডিলো ৮৭ )

পাহাড় থেকে সমতলে নেমেই ধাক্কা খেল ইস্টবেঙ্গল। মঙ্গলবার যুবভারতী ক্রীড়াঙ্গনে চলতি আই-লিগের প্রথম হোম ম্যাচে নেমেছিল আলেসান্দ্রো মেনেন্দেজের লাল-হলুদ। কিন্তু চেন্নাই সিটি এফসি-র কাছে ২-১ হেরেই মাঠ ছাড়ল ইস্টবেঙ্গল। ফলে জয়ের হ্যাটট্রিক করে লিগ শীর্ষে ওঠা হলো না লাল-হলুদের। চার ম্যাচ খেলে ১০ পয়েন্ট নিয়ে লিগের ফার্স্ট বয় হয়েই থাকল চেন্নাই। তিন ম্যাচে ছয় পয়েন্টের সুবাদে দু’নম্বরেই বিরাজমান ইস্টবেঙ্গল। তিন ম্যাচে পাঁচ পয়েন্ট নিয়ে তিন নম্বরে মোহনবাগান দল।

এবার লিগের শুরুটা দুর্দান্ত করেছিল ইস্টবেঙ্গল। প্রথম ম্যাচে নেরোকাকে ২-০ গোলে হারিয়ে পরের ম্যাচে শিলং লাজংকে তারা ৩-১ উড়িয়ে দিয়েছিল। কার্যত অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছিল ইস্টবেঙ্গল। কিন্তু এদিনই রথের চাকা বসে গেল তাদের। এদিন বিরতির আগেই এক গোলে পিছিয়ে পড়েছিল ইস্টবেঙ্গল। ৪৭ মিনিটে গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন সান্দ্রো রডরিগেজ ফেলিপ। কিন্তু দ্বিতীয়ার্ধে খেলায় ফিরে আসে ইস্টবেঙ্গল। এনরিকে এসকোয়েদা গোল করে সমতা ফিরিয়ে আনেন। ম্যাচ শেষের তিন মিনিট আগে পেনাল্টিতে গোল করে জয় নিশ্চিত করে চেন্নাই। ৮৭ মিনিটে গোল পান নেস্টর গোর্ডিলো।

 আরও পড়ুন: মেক্সিকান ওয়েভে আই-লিগ শুরু ইস্টবেঙ্গলের

চোটের জন্য় এই ম্যাচেও ইস্টবেঙ্গল পায়নি সিরিয়ান মিডফিল্ডার আল আমনাকে। যদিও গত দু’ম্যাচে আমনাহীন ইস্টবেঙ্গলই জয় ছিনিয়ে এনেছিল পাহাড় থেকে। আমনা ফিরলে ইস্টবেঙ্গলের মাঝ মাঠে প্রাণ ফিরবে। একথা বলার অপেক্ষা রাখে না। ইস্টবেঙ্গল ফের এগারো দিন পর মাঠে নামবে। আইজলের বিরুদ্ধে তাদেরই ঘরের মাঠে খেলবে লাল-হলুদ। আশা করা যায় তার আগেই আমনার সার্ভিস নিশ্চিত করে ফেলতে পারবে ইস্টবেঙ্গল।

চেন্নাইয়ের বিরুদ্ধে ইস্টবেঙ্গল দল:

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Eastbengal beaten by chenai city fc in i league encounter at saltlake stadium

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেটস
X