প্র্যাকটিসেই ক্রিসমাস সেলিব্রেশন ইস্টবেঙ্গলের

প্র্যাকটিসের পরে ক্রিসমাস উদযাপন করল টিম ইস্টবেঙ্গল। ক্রিসমাস ট্রি আর ছোট্ট স্যান্টা ক্লজকে নিয়েই কাটা হয় কেক। বিশেষ দিনে ফুটবলার থেকে কোচ ও সাপোর্ট স্টাফ সবাই সামিল হলেন। উৎসাহ দিতে এলেন ফ্যানেরাও।

Eastbengal Christmas
প্র্যাকটিসেই ক্রিসমাস সেলিব্রেশন ইস্টবেঙ্গলের (ছবি টুইটার/ইস্টবেঙ্গল)
আগামী শুক্রবার ঘরের মাঠ যুবভারতী ক্রীড়াঙ্গনে নামছে ইস্টবেঙ্গল। রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে তাদের আই-লিগের পরের ম্যাচ। ভারতসেরা হওয়ার লড়াইয়ে দুরন্ত ছন্দে রয়েছে আলেসান্দ্রো মেনেন্দেস গার্সিয়ার শিষ্য়রা। ম্যাচের কথা মাথায় রেখেই বড়দিনেও ছুটি নেই লাল-হলুদের। ক্রিস্টমাসেও পুরো দমে প্র্যাকটিস করলেন কোলাডো, কাশিম, চুলোভা ও ব্র্যান্ডনরা।

আট ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে লিগ টেবিলে তিন নম্বরে ইস্টবেঙ্গল। মগডালে চেন্নাই সিটি (৯ ম্যাচে ১৮ পয়েন্ট), দু’নম্বরে টুর্নামেন্টের অভিষেককারী কাশ্মীর (৯ ম্যাচে ১৭ পয়েন্ট)। এদিন সল্টলেকের মাঠে প্র্যাকটিসের পরেই ক্রিসমাস উদযাপন করল টিম ইস্টবেঙ্গল। ক্রিসমাস ট্রি আর ছোট্ট স্যান্টা ক্লজকে নিয়েই কাটা হয় কেক। বিশেষ দিনে ফুটবলার থেকে কোচ ও সাপোর্ট স্টাফ সবাই সামিল হলেন। উৎসাহ দিতে এলেন ফ্যানেরাও। চলল ক্যারোলও। 

আরও পড়ুন: ‘ভবিষ্যতে ইস্টবেঙ্গল-মোহনবাগানের আর বিদেশি ফুটবলার লাগবে না’

ঘরের মাঠে মোহনবাগানরে হারানোর পর গোয়াতে গিয়ে চার্চিলকেও হারিয়ে এসেছে লাল-হলুদ। এবার কাশ্মীরকে হারাতে পারলে জয়ের হ্যাটট্রিক করবে লিগ জয়ের অন্যতম দাবিদার। এটাই হতে চলেছে চলতি বছরে ইস্টবেঙ্গলের শেষ ম্য়াচ। এরপর আগামী বছর ৯ জানুয়ারি ইন্ডিয়ান অ্যারোজের বিরুদ্ধে ফের যুবভারতীতেই খেলতে নামবে ইস্টবেঙ্গল।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Eastbengal club celebrates christmas at practice

Next Story
নিজের শহরেই মোমের মূর্তি হয়ে যাচ্ছেন কোহলি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com