করোনায় এবার লড়বে ইডেন, পুলিশের দিকে সাহায্যের হাত সিএবির

সিএবির মাঠকর্মী এবং অন্যান্য স্টাফদের নিরাপদ বি, সি, কে এবং এল ব্লকের স্থানান্তরিত করা হবে। ইডেনের ক্লাব হাউসে প্রশাসনিক কাজকর্ম করা হয়।

By:
Edited By: Subhasish Hazra Kolkata  Updated: July 11, 2020, 10:23:27 AM

করোনা-যুদ্ধে এবার সামিল ইডেন গার্ডেন্সও। কলকাতা পুলিশের পক্ষ থেকে সিএবিকে আর্জি জানানো হয়েছিল যাতে জরুরিকালীন ভিত্তিতে ইডেনের গ্যালারির কিছু অংশ কোয়ারেন্টাইন সেন্টার করার অনুমতি দেওয়া হয়। সেই আর্জিতে সাড়া দিয়ে খুলে দেওয়া হচ্ছে ইডেন গার্ডেন।

লালবাজারে শুক্রবারে জরুরি বৈঠক আয়োজন করা হয়। স্পেশ্যাল কমিশনার জাভেদ শামিম এবং সিএবি কর্তাদের মধ্যে রুদ্ধদ্বার বৈঠকের পরেই যুগ্ম পরিদর্শনে যায় দুই পক্ষ। সেই পর্যবেক্ষণের সময় সিএবির তরফে হাজির ছিলেন প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া এবং সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়।

জানা গিয়েছে, ই, এফ, জি, এইচ ব্লকের নিচের অংশের ফাঁকা জায়গা আপাতত ব্যবহার করা হবে। অদূর ভবিষ্যতে আরো জায়গার প্রয়োজন হলে ‘জে’ ব্লক ব্যবহার করা হতে পারে। এমন ইঙ্গিতও মিলেছে।

সিএবিকে পাঠানো কলকাতা পুলিশের চিঠি

শুক্রবার রাতে সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া জানান, “এই সঙ্কটের মুহূর্তে প্রশাসনকে সাহায্য করা আমাদের নৈতিক দায়িত্ব। যে সমস্ত পুলিশ কর্মীরা করোনা যোদ্ধা তাঁরা এখানে থাকবেন। ই, এফ, জি, এইচ এবং যে ব্লককে আলাদা করে সেন্টার করা হচ্ছে। ক্রিকেট প্রশাসনে যাতে আঁচ না লাগে, তাও নিশ্চিত করা হবে। কলকাতা পুলিশ ও সিএবির দু পক্ষই বিষয়টিতে সম্মত হয়েছে।”

ইডেন গার্ডেন্স

জানা গিয়েছে, সিএবির মাঠকর্মী এবং অন্যান্য স্টাফদের নিরাপদ বি, সি, কে এবং এল ব্লকের স্থানান্তরিত করা হবে। ইডেনের ক্লাব হাউসে প্রশাসনিক কাজকর্ম করা হয়। ক্লাব হাউস সংলগ্ন বি, সি, ডি, কে, এল ব্লককে আলাদা রাখা হচ্ছে। যাতে নিত্যপ্রয়োজনীয় প্রশাসনিক কাজকর্ম ব্যাহত না হয়।

জানা গিয়েছে, এখনো পর্যন্ত ৫৪৪ জন কলকাতা পুলিশ আধিকারিক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এখনও পর্যন্ত ৪১১ জন সুস্থ হয়ে কাজে যোগ দিয়েছেন। মৃত্যু হয়েছে ২ জনের।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Eden gardens to be set up as quarantine centre for kolkata police

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
কল্পতরু মমতা
X