বড় খবর

স্বচ্ছভাবে বোর্ড পরিচালনা করবেন সৌরভ

তিনি বিসিসিআই প্রেসিডেন্ট। অথচ তিনি যে কোনওদিন বোর্ড সভাপতি হতে পারেন, কোনওদিন স্বপ্নেও ভাবেননি। সেকথাই জানিয়ে সৌরভ আরও বলেছেন, এটা আমার কাছে সবসময়েই স্পেশ্যাল হয়ে থাকবে।

sourav ganguly
দিল্লিতেই হবে টি২০, বলছেন সৌরভ (পনীরসেলভম টুইটার)

বোর্ড পরিচালনায় এবার অনেক স্বচ্ছতা থাকবে, বোর্ড প্রেসিডেন্ট হওয়ার পরে আশ্বাস দিচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ৩৯ তম বোর্ড সভাপতি মনোনীত হওয়ার পরেই গোটা দেশ জুড়ে ফের একবার দাদাগিরি ধ্বনি উঠেছে। শুভেচ্ছা, সংবর্ধনায় ভেসে যাচ্ছেন বাংলা ক্রিকেটের আইকন। সদ্য সিএবি-র তরফে সংবর্ধনা দেওয়া হয়েছে সৌরভকে। তারপরেই সৌরভ সেই সংবর্ধনা মঞ্চে বলে দেন, বোর্ড পরিচালনায় প্রত্যেকেই স্বচ্ছতা আশা করতে পারেন।

তিনি বলছেন, “আমার মেয়াদ যখন শেষ হবে, তখন কেউ যেন বলতে না পারেন যে ক্রিকেটাররা কেবলমাত্র মাঠেই খেলতে পারে, প্রশাসক হতে পারে না। সিএবি সভাপতি হিসেবে গর্বের সঙ্গে একথা বলতে পারি, আমি কোনও বাধা পাত্তা দিইনি। একইভাবে, বিসিসিআইয়ের সভাপতি হওয়ার পরে আমার কাছ থেকে প্রত্যেকেই স্বচ্ছতা আশা করতে পারেন।”

আরও পড়ুন এবার এনসিএ-র হাল ফেরাক সৌরভ, দেশের ভবিষ্য়তের কথা ভেবে বললেন লক্ষ্মণ

তিনি বিসিসিআই প্রেসিডেন্ট। অথচ তিনি যে কোনওদিন বোর্ড সভাপতি হতে পারেন, কোনওদিন স্বপ্নেও ভাবেননি। সেকথাই জানিয়ে সৌরভ আরও বলেছেন, “এটা আমার কাছে সবসময়েই স্পেশ্যাল হয়ে থাকবে। যখন ক্রিকেট খেলা শুরু করেছিলাম, কখনই ভাবিনি জাতীয় দলকে নেতৃত্ব দেব। সেটাই ঘটেছে। তারপরে একইভাবে সিএবি এবং বিসিসিআই প্রেসিডেন্ট হলাম। কখন কখনও নিজেকে চিমটি কেটে জিজ্ঞাসা করতে ইচ্ছে নয়, আমি কী এতটাই ভাল? সত্যি কথা বলতে কখনই আশা করিনি বিসিসিআই সভাপতি হব। সেটাই এখন বাস্তব।”

এরপরে তাঁর সংযোজন, “আমি প্রত্যেককে বোঝাতে সমর্থ হয়েছি, যে বোর্ড পরিচালনায় আমি যোগ্য ব্যক্তি। যা করার সুযোগ থাকবে, নিজের সেরাটা দেব। নিজের হৃদয় যা বলবে, ভারতীয় ক্রিকেটের উন্নতির স্বার্থে সবকিছুই করব। যখন অধিনায়ক হয়েছিলাম, সেই সময় জাতীয় দলে টালমাটাল অবস্থা। ভারতীয় বোর্ড প্রশাসনেও সমস্যা চলছে এখন। এটা ভাবতে ভাল লাগছে, দুঃসময়ের সময়েই আমার নাম বিবেচনা করা হয়।”

Web Title: Eeverycone can expect bcci to be credible with me becoming board president

Next Story
শাকিবের বিরুদ্ধে চুক্তিভঙ্গের অভিযোগ, আইনি পদক্ষেপ নিচ্ছে বিসিবিBCB may take legal action against Shakib Al Hasan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com