কেন ১০ হাজার মার্কিন ডলার দান করলেন আলিম দার!

আন্তর্জাতিক ক্রিকেটে অত্যন্ত পরিচিত নাম আলিম দার। আইসিসি-র এলিট প্যানেলের এই আম্পায়ার এবার পাকিস্তান ড্যাম ফান্ডে ১০ হাজার মার্কিন ডলার (ভারতীয় মুদ্রায় ৭ লক্ষ ২৪ হাজার ৯৫০ টাকা) দান করলেন

By: September 10, 2018, 6:07:31 PM

আন্তর্জাতিক ক্রিকেটে অত্যন্ত পরিচিত নাম আলিম দার। আইসিসি-র এলিট প্যানেলের এই আম্পায়ার এবার পাকিস্তান ড্যাম ফান্ডে ১০ হাজার মার্কিন ডলার (ভারতীয় মুদ্রায় ৭ লক্ষ ২৪ হাজার ৯৫০ টাকা) দান করলেন। অনলাইনে ভিডিও পোস্ট করে সেই খবর নিশ্চিত করেছেন আইসিসি-র তিনবারের বর্ষসেরা আম্পায়ার।

আলিম দার আইসিসি-র অফিসিয়াল ওয়েবসাইটে  জানিয়েছেন, “আমি পাকিস্তানের ড্যাম ফান্ড উদ্যেগে  ১০ হাজার মার্কিন ডলার দান করার কথা ভেবেছি।” পাকিস্তান সরকার খরা প্রতিরোধের জন্য আগামী সাত বছরের মধ্যে বেশ কিছু কৃত্রিম জলাধার তৈরি করতে চলেছে। আর সেই উদ্যেগেই সামিল হয়েছেন অনেকে। পাকিস্তানি আম্পায়ার আরও জানিয়েছেন, “আমি পাকিস্তানের প্রধান বিচারক (মিলান সাকিব নিসার) ও পাক সরকারকে এই উদ্যেগের জন্য সাধুবাদ জানাচ্ছি। এর ফলে ভবিষ্যত প্রজন্ম উপকৃত হবে।”

আরও পড়ুন: কোহলিহীন ভারত চাপে থাকবে পাকিস্তানের বিরুদ্ধে: হাসান আলি

আলিম দার এই উদ্যেগে সকলকে সামিল হওয়ার জন্য আবেদনও জানিয়েছেন।” পাকিস্তানের প্রধানমন্ত্রী ও বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইমরান খানও সবাইকে পাশে চাইছেন দেশের জল সঙ্কট দূরীকরণের জন্য়। পাকিস্তান ক্রিকেট দলের পক্ষ থেকেও ৩.২ মিলিয়ন রুপি দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে।

অন্যদিকে আর ন’দিন পরেই ফের বাইশ গজে মুখোমুখি ভারত-পাকিস্তান। আগামী ১৯ সেপ্টেম্বর দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে চিরাচরিত ইন্দো-পাক প্রতিদ্বন্দ্বীতা। সৌজন্যে এশিয়া কাপ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Elite panel umpire aleem dar donates 10000 to pakistan dam fund

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রণক্ষেত্র মুঙ্গের
X