বড় খবর

মাঠেই ঝামেলা দুই পাকিস্তানির! হারের কেলেঙ্কারির মধ্যেই লজ্জার কুকীর্তি প্রকাশ্যে, দেখুন ভিডিও

শাদাব খান এবং সরফরাজ দুজনেই দৃষ্টিকটুভাবে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন। ক্রুদ্ধ হয়ে দুজনকেই তর্ক বিতর্ক চালিয়ে যেতে দেখা যায়।

করোনায় বিধ্বস্ত ইংল্যান্ড দল ঘরের মাঠে পাকিস্তানের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে দ্বিতীয় সারির দল নামিয়েছিল। তা সত্ত্বেও পাকিস্তান তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ৩-০ উড়ে গিয়েছে। বুধবার তৃতীয় ওয়ানডেতেও স্কোরবোর্ডে তিনশোর বেশ তুলে হার হজম করতে হয়েছে পাকিস্তানকে। সেই ম্যাচে একাধিকবার ফিরে আসার সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি পাক দল।

তবে এর মধ্যেই পাকিস্তান দলের অন্তর্দ্বন্দ্ব প্রকাশ পেয়ে গেল ম্যাচ চলাকালীন একটি মুহূর্তে। ইংল্যান্ডের তারকা ব্যাটসম্যান লুইস গ্রেগরি রান তাড়া করতে নেমে ৬৮ বলে ৭৭ রানে ব্যাটিং করছিলেন। সেই সময় হ্যারিস রউফের একটি বলে সোজা তুলে হাঁকাতে যান তিনি। তবে মিসটাইমড হয়ে বল ক্যাচের সুযোগ নিয়ে আসে। উইকেটকিপার সরফরাজ আহমেদ এবং মিড অফে ফিল্ডিং করা শাদাব খান দুজনেই সেই ক্যাচ তালুবন্দি করার চেষ্টা করেন।

আরো পড়ুন: ইংল্যান্ড সিরিজে নেই পন্থ! বড় দুঃসংবাদে ছিন্নভিন্ন কোহলির টিম ইন্ডিয়া

মিড অফ থেকে ছুটে এসে শাদাব খান এবং সরফরাজ আহমেদ দুজনেই ক্যাচ তালুবন্দি করার সময়ে দুজনেই বিভ্রান্ত হয়ে পড়েন।তবে শাদাব খান দারুণ ক্যাচ নিয়ে ফেরত পাঠান ইংরেজ ব্যাটসম্যানকে। এর পরে শাদাব খান এবং সরফরাজ দুজনেই দৃষ্টিকটুভাবে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন। ক্রুদ্ধ হয়ে দুজনকেই তর্ক বিতর্ক চালিয়ে যেতে দেখা যায়।

এমন ভুল বোঝাবুঝি প্রসঙ্গে শ্রীলঙ্কান কিংবদন্তি কুমার সাঙ্গাকারা বলেন, “সরফরাজ আহমেদের ক্যাচ ধরার কোনো ইচ্ছাই ছিল না! তা সত্ত্বেও ও শাদাব খানকে দূরে থাকতে বলেছিল। তবে এই ক্যাচ উইকেটকিপারেরই নেওয়া উচিত।”

যাইহোক, শেষপর্যন্ত ইংল্যান্ড মাত্র ৩ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় বিশাল রান তুলে দেয়। ৩-০ করার ম্যাচে ইংল্যান্ডের জয় ৭ উইকেটে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Eng vs pak sarfaraz ahmed shadab khan engaged in a hot argument during final odi

Next Story
ইংল্যান্ড সিরিজে নেই পন্থ! বড় দুঃসংবাদে ছিন্নভিন্ন কোহলির টিম ইন্ডিয়া
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com