ICC Cricket World Cup 2019: এবার দল ঘোষণা করল বিশ্বকাপের আয়োজক দেশ ইংল্যান্ড

নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, ভারত ও বাংলাদেশের পর পঞ্চম দেশ হিসেবে বিশ্বকাপের জন্য দল বেছে নিল ইংল্যান্ড। বুধবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে এবারের আয়োজক দেশ। দলে সেঅর্থে কোনও বড় চমক নেই।

By: London  Updated: Apr 17, 2019, 7:13:20 PM

নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, ভারত ও বাংলাদেশের পর পঞ্চম দেশ হিসেবে বিশ্বকাপের জন্য দল বেছে নিল ইংল্যান্ড। বুধবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে এবারের আয়োজক দেশ। দলে সেঅর্থে কোনও বড় চমক নেই। প্রত্যাশিত দলই বেছে নিয়েছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। এদিন শুধু ১৫ সদস্যের বিশ্বকাপ দলই বেছে নেয়নি ইসিবি, ঘরের মাটিতে আসন্ন পাকিস্তান সিরিজের জন্যও ১৭ জনের নাম ঘোষণা করেছে ইসিবি।

আরও পড়ুন: জোড়া চমকেই বিশ্বকাপের দল ঘোষণা বাংলাদেশের

ইংল্যান্ডের বিশ্বকাপের ১৫ সদস্যের দলে রয়েছেন ইয়ন মর্গ্যান (ক্য়াপ্টেন), মইন আলি, জনি বেয়ারস্টো, জস বাটলার, টম কারেন, জো ডেনলি, অ্যালেক্স হেলস, লিয়াম প্লানকেট, আদিন রাশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, ক্রিস ওকস এবং মার্ক উড। এই দল থেকে বাদ পড়েছেন আইপিএলে দুরন্ত ফর্মে থাকা জোফ্রা আর্চার। সুযোগ পাননি ক্রিস জর্ডনও। কিন্তু এই দুই ক্রিকেটার পাকিস্তানের বিরুদ্ধে হোম সিরিজে সুযোগ পেয়েছেন।


আর্চার কিন্তু এখনও সুযোগ পেতে পারেন বিশ্বকাপে। তাঁর ঘরোয়া ক্রিকেটে ও বিশ্বব্যপী ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক পারফরম্যান্সে মুগ্ধ ইসিবি। তাঁদের বক্তব্য আপাতত তাঁরা প্রাথমিক ভাবে ১৫ সদস্যকে বেছে নিয়েছেন। কিন্তু পাকিস্তানের বিরুদ্ধে খেলার পরেই সেই তালিকা চূড়ান্ত হবে।ঘটনা হচ্ছে, আইসিসি-র কাছে চূড়ান্ত দল ঘোষণার দিন এখনও পেরিয়ে যায়নি। এই স্কোয়াডেও চাইলে নির্বাচকরা সেই নির্দিষ্ট দিনের আগে পরিবর্তন ঘটাতেই পারেন। ফলে আর্চারের কাছে সুযোগ থেকেই যাচ্ছে।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Sports News in Bengali.


Title: England announce 15-man squad for 2019 World Cup: এবার দল ঘোষণা করল বিশ্বকাপের আয়োজক দেশ ইংল্যান্ড

Advertisement