বড় খবর

মুখে তোলা যায় না! PSL-এ অখাদ্য খাবার নিয়ে তুলকালাম ইংরেজ তারকার

পিএসএলের খাবারের মান নিয়ে এবার অভিযোগ করলেন ইংরেজ ব্যাটসম্যান হেলস। শেয়ার করলেন ছবি। তারপরেই শোরগোল ক্রিকেট দুনিয়ায়।

বেশ কিছুদিন ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে পাকিস্তান সুপার লিগ। ৭ জন ক্রিকেটার কোভিড আক্রান্ত হয়েছেন এই লিগ চলাকালীন। কোয়েত্তা গ্ল্যাডিয়েটর্স দলের টম ব্যান্টন, ইসলামাবাদ ইউনাইটেডের ফাওয়াদ আহমেদ, করাচি কিংসের ফিল্ডিং কোচ কামরান খান কোভিড আক্রান্ত হয়েছেন।

ইতিমধ্যেই শোয়েব আখতার পাকিস্তান ক্রিকেট বোর্ডকে একহাত নিয়েছেন লিগ অপেশাদারীভাবে আয়োজন করার জন্য। চরম সমালোচনার মুখে পাকিস্তান ক্রিকেট বোর্ড লিগ বন্ধ করে রেহাই পেয়েছে।

এর মধ্যেই নিকৃষ্টমানের খাবার নিয়ে অভিযোগ করে শোরগোল ফেলে দিলেন ইংল্যান্ডের তারকা ক্রিকেটার এলেক্স হেলস। হেলসের ইনস্টাগ্রাম স্টোরি নতুন করে বিতর্কের জন্ম দিয়েছে।

আরো পড়ুন: অনুপমা নাকি সঞ্জনা, গোয়ায় কার সঙ্গে ছাদনাতলায় বুমরা! রহস্যময়ীর পরিচয়ে জল্পনা তুঙ্গে

হেলস ছবি তুলে ইনস্টাগ্রাম জানিয়েছেন কী ধরণের খাবার তাঁকে সার্ভ করা হচ্ছে। তিনি ইনস্টাগ্রামে লেখেন, “টোস্ট, ওমলেট এবং বেকড বিনস।” ছবিতেই স্পষ্ট তিনি খাবারের মানে সন্তুষ্ট নন।

পাকিস্তান সাংবাদিক সাজ সাদিক এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লেখেন, “মনে হচ্ছে পিএসএলে ব্রেকফাস্টের সময় খাবারের মান নিয়ে একদমই সন্তুষ্ট নন হেলস।”

বিতর্ক থামাতে হেলস অবশ্য পরের পোস্টেই সমালোচনার রাস্তা থেকে সরে আসেন। হেলস লেখেন, “কেবলমাত্র একটা মিলই ভুলভাবে অর্ডার করা হয়েছিল। এটা স্রেফ মজার লেগেছিল, আর কিছুই নয়। এখানকার খাবার এবং আতিথেয়তা দুর্দান্ত। আশা করি এই বিষয়টা সবকিছু স্পষ্ট করে দেবে।”

ঘটনা হল, হয়ত ভুল খাবারই হেলসের কাছে পাঠিয়ে দেওয়া হয়েছিল। তবে ছবিতেই স্পষ্ট খাবারের মান অত্যন্ত নিকৃষ্টমানের।

ঘটনা যাই হোক, পাকিস্তান বোর্ড যে অপেশাদারভাবে লিগ আয়োজন করছে, তা লিগ স্থগিত করে দেওয়াতেই বোঝা গিয়েছে। পিএসএলের বায়ো বাবল নিয়ম এতটাই দুর্বল যে যে কেউ সেই সুরক্ষাবলয় থেকে বেরিয়ে বাইরে আসতে পারছেন। এই ঘটনায় পাক বোর্ডকে একহাত নিয়েছেন প্রাক্তন অধিনায়ক ইনজামাম উল হক-ও। বর্তমানে অনির্দিষ্টকালের জন্য লিগ স্থগিত করে দেওয়ার পরে দেখার কখন আবার নতুন করে লিগ আয়োজন করতে সমর্থ হয় পাক বোর্ড।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: England batsman alex hales slams poor quality of food delivered to him during psl

Next Story
অনুপমা নাকি সঞ্জনা, গোয়ায় কার সঙ্গে ছাদনাতলায় বুমরা! রহস্যময়ীর পরিচয়ে জল্পনা তুঙ্গে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com