scorecardresearch

বড় খবর

গতির লড়াইয়ে মারাত্মক দুর্ঘটনায় ফ্লিনটফ, আশঙ্কাজনক অবস্থায় এয়ারলিফট করা হল হাসপাতালে

ভয়ঙ্কর দুর্ঘটনার পরেই তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় ফ্লিনটফকে

গতির লড়াইয়ে মারাত্মক দুর্ঘটনায় ফ্লিনটফ, আশঙ্কাজনক অবস্থায় এয়ারলিফট করা হল হাসপাতালে

ক্রিকেট মহলে ভয়ঙ্কর দুঃসংবাদ। দুর্ঘটনার শিকার হলেন ফ্লিনটফ। তারপরেই এয়ারলিফট করে হাসপাতালে নিয়ে যাওয়া হল দুনিয়া কাঁপানো অলরাউন্ডারকে। সারেতে বিবিসি-র হয়ে এক শ্যুটিং করছিলেন ফ্লিনটফ। সেখানেই ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন তিনি। সঙ্গেসঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জানা গিয়েছে, এখন অনেকটাই বিপন্মুক্ত তিনি। বিবিসির তরফে এক বিবৃতিতে বলা হয়েছে, “টপ গিয়ার টেস্ট ট্র্যাকে ফ্রেডি দুর্ঘটনায় আহত পড়েছিল। সঙ্গেসঙ্গেই ক্রু-য়ের মেডিক্যাল টিম পরিচর্যা করে ওকে। চিকিৎসার জন্য ওঁকে আপাতত হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরবর্তীতে বিস্তারিত আরও আপডেট জানানো হবে।”

আরও পড়ুন: প্রতিশোধের আগুন জ্বালিয়ে ফাইনালে আর্জেন্টিনা! ম্যাজিক্যাল মেসিতে চূর্ণ-বিচূর্ণ মদ্রিচের ক্রোয়েশিয়া

বিবিসি-র এই শো (টাইম ব্যান্ডিট) কো হোস্ট হিসাবে কাজ করছিলেন ২০১৯ থেকে। বাকি দুই হোস্ট ক্রিস হ্যারিস, প্যাডি ম্যাকগিনিসের সঙ্গে সেই বছরেই ১২৪ মাইল গতিতে বাইক চালানোর সময় নিয়ন্ত্রণ হারান। পরে তিনি বলেন, “টপ গিয়ার ড্র্যাগ রেসে একটু জোরে ড্রাইভ করতে চেয়েছিলাম। তবে এবার বোধহয় একটু বেশিই হয়ে গিয়েছে। টিভিতে যখন এটা সবাই দেখবে, তখন বিপজ্জনক নয়, বরং হাস্যকরই লাগবে।”

আন্তর্জাতিক ক্রিকেটে ইংল্যান্ডের হয়ে ৭৯ টেস্ট, ১৪১ ওয়ানডে খেলেছেন ফ্লিনটফ। ২০০৫-এর আসেজ সিরিজের নায়ক অবসর নেন ২০০৯-এ।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: England cricketer andrew flintoff airlifted to hospital after being involved in a car crash