scorecardresearch

বড় খবর

গুরুতর অসুস্থ বেন স্টোকসের বাবা

ইসিবির পক্ষ থেকে প্রেস রিলিজে সোমবার জানানো হয়, সেঞ্চুরিয়নের সুপারস্পোর্ট পার্কে স্টোকস থাকতে পারবেন না। স্টোকস আপাতত বাবার দেখভাল করার জন্য হাসপাতালে রয়েছেন।

Ben stokes
অসুস্থ বেন স্টোকসের বাবা (টুইটার)

ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকসের ব্যক্তিগত জীবনে হঠাৎই দূর্যোগ। বাবা গুরুতর অসুস্থ হয়ে জোহানেসবার্গের হাসপাতালে ভর্তি। বাবার সঙ্গেই রয়েছেন ইংরেজ তারকা ক্রিকেটার। ইংল্যান্ড ও ওয়েলশ ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয় বেন স্টোকসের পিতা সোমবারেই অসুস্থ হয়ে পড়েছিলেন। তারপরেই প্রাক্তন আন্তর্জাতিক রাগবি তারকাকে ভর্তি করা হয় জোহানেসবার্গের হাসপাতালে। অবস্থা বেশ সঙ্কটজনক বলেই জানানো হয়েছে।

ক্রিসমাসের আগে জাতীয় দলের অনুশীলনে যোগ দেওয়ার কথা ছিল স্টোকসের। সেঞ্চুরিয়নে বর্তমানে রয়েছে ইংল্যান্ড ক্রিকেট দল। তবে দলের অনুশীলনে যোগ না দিয়ে আপাতত বাবার পাশেই রয়েছেন ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ের নায়ক।

আরও পড়ুন চিকেন, চকোলেট বারের ‘থ্রিলারে’ই অজি-বধ স্টোকসের

ইসিবির পক্ষ থেকে প্রেস রিলিজে সোমবার জানানো হয়, সেঞ্চুরিয়নের সুপারস্পোর্ট পার্কে স্টোকস থাকতে পারবেন না। স্টোকস আপাতত বাবার দেখভাল করার জন্য হাসপাতালে রয়েছেন। পাশাপাশি ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে স্টোকস ও তাঁর পরিবারের জন্য ব্যক্তিগত গোপনীয়তা রক্ষা করার জন্য সংবাদমাধ্যমকে অনুরোধ জানানো হয়েছে।

আরও পড়ুন হ্যাজেলউডের বাউন্সারে চূর্ণ স্টোকসের হেলমেট, ম্যাচ বাঁচাতে লড়ছেন তারকা

১৯৮৪ সালে সিনিয়র স্টোকস নিউজিল্যান্ডের হয়ে একটি রাগবি টেস্ট খেলেছিলেন। তবে তারপরে ওয়ার্কিংটন টাউনের হয়ে খেলার জন্য ইংল্যান্ডে পাড়ি দেন। বর্তমানে জেরার্ড স্টোকস অবশ্য ইংল্যান্ড নন, থাকেন নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে। সঙ্গে থাকেন স্টোকসের মা ডেব।

বৃহস্পতিবারেই ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের প্রথম টেস্ট শুরু। তার আগেই বড়সড় ধাক্কা ইংরেজ শিবিরে। এই বিপর্যয় কীভাবে কাটিয়ে ওঠে ইংল্যান্ড ও স্টোকস, সেদিকেই আপাতত নজর ক্রিকেটবিশ্বের।

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: England cricketer ben stokes father ill