প্রথম টি২০: কিউয়িদের বিপক্ষে জয় ইংল্যান্ডের

ইংল্যান্ডের জয়ের নায়ক তিন নম্বরে নামা জেমস ভিনস। ৩৮ বলে ৫৯ রান করে গেলেন তিনি। তাঁর অর্ধশতরানের ইনিংস সাজানো ৭টি বাউন্ডারি ও ২টি ওভার বাউন্ডারিতে।

By: New Delhi  Published: November 1, 2019, 2:03:40 PM

বিশ্বকাপের নাটকীয় ফাইনালের পরে ফের একবার মুখোমুখি সাক্ষাৎ হয়েছিল ইংল্য়ান্ড ও নিউজিল্যান্ডের। সেই ম্য়াচে ফের একবার বাজিমাত করল ইংরেজরা। ক্রাইস্টচার্চের প্রথম টি২০তে কিউয়িদের ৭ উইকেটে হারিয়ে দিল ইংল্য়ান্ড। ১৫৪ রান তাড়া করতে নেমে মাত্র ৩ উইকেট খুইয়ে ৭ উইকেট হাতে নিয়ে লক্ষ্যে পৌঁছে গেল ইংল্যান্ড।

ইংল্যান্ডের জয়ের নায়ক তিন নম্বরে নামা জেমস ভিনস। ৩৮ বলে ৫৯ রান করে গেলেন তিনি। তাঁর অর্ধশতরানের ইনিংস সাজানো ৭টি বাউন্ডারি ও ২টি ওভার বাউন্ডারিতে। মাত্র ৩৩ বলে হাফসেঞ্চুরিতে পৌঁছে যান তিনি। ১৬তম ওভারে তিনি আউট হয়ে গেলেও ইংল্যান্ডের জয় তখন স্রেফ সময়ের অপেক্ষা। ওপেনার জনি বেয়ারস্টোর অবদান ২৮ বলে ৩৫। ১২২ রানে ৩ উইকেট হারিয়ে ফেলার পরে ইংরেজদের জয়ের তীরে পৌঁছে দেয় অধিনায়ক ইওন মর্গ্যান (৩৪) এবং স্যাম বিলিংসের (১৪) ৩২ রানের পার্টনারশিপ।

আরও পড়ুন হাসিনাকে জানানো উচিত ছিল শাকিবের, সাফ জানাচ্ছেন বাংলাদেশের মন্ত্রী

তার আগে ক্রাইস্টচার্চের হেগলে ওভালে টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় ইংল্যান্ড। নিউজিল্যান্ডের কোনও ব্যাটসম্যানই অর্ধশতরানের গণ্ডি পেরোতে পারেননি। সর্বোচ্চ স্কোর রস টেলরের ৩৫ বলে ৪৪ রান। কলিন মুনরো (২০ বলে ২১), সেইফার্ট (২৬ বলে ৩২), ডারেল মিচেলের (১৭ বলে ৩০) ব্যাটে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ১৫৩ তুলেছিল নিউজিল্যান্ড। প্রত্যেকে রাব পেলেও কেউই নিজেদের ইনিংসকে বড় আকার দিতে পারেননি।

ইংরেজ বোলারদের মধ্যে সফলতম ক্রিস জর্ডন। ৪ ওভারের কোটায় মাত্র ২৮ রান খরচ করে মুনরো ও সেইফার্টকে প্যাভিলিয়নের রাস্তা দেখান তিনি। স্যাম কুরান, আদিল রশিদ এবং প্যাট ব্রাউন একটি করে উইকেট দখল করেন।

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

England registers their first victory in t20 against new zealand

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X