১২ মিনিটে রান তাড়া করে জিতে গেল এই ক্লাব

বেকেনহ্যাম সিসি মাত্র ১১.২ ওভার ব্যাট করে ১৮ রানে অলআউট হয়ে যায়। মেরেকেটে ৪৯ মিনিট ক্রিজে ছিলেন ব্যাটসম্যানরা। বেক্সলে সিসি ১০ উইকেট হাতে রেখে ১২ মিনিটে ম্যাচ জিতে নেয়।

By: London  Updated: July 24, 2018, 06:31:15 PM

বলা হয় ক্রিকেটটা ব্যাটসম্যানদের খেলা। মূলত ক্রিকেট সংস্করণ যত ছোট হচ্ছে ব্যাটসম্যানদের দাপট তত বাড়ছে। কিন্তু সব হিসেব বদলে গেল যখন শেফার্ড নিম কেন্ট ক্রিকেট লিগে মুখোমুখি হল বেকেনহ্যাম ক্রিকেট ক্লাব ও বেক্সলে ক্রিকেট ক্লাব।

ক্রিকেটের ইতিহাসে অন্যতম হতশ্রী ব্যাটিং পারফরম্যান্সের সাক্ষী থাকল এই ম্যাচ। বেকেনহ্যাম সিসি মাত্র ১১.২ ওভার ব্যাট করে ১৮ রানে অলআউট হয়ে যায়। মেরেকেটে ৪৯ মিনিট ক্রিজে ছিলেন ব্যাটসম্যানরা। বেক্সলে সিসি ১০ উইকেট হাতে রেখে ১২ মিনিটে ম্যাচ জিতে নেয়।

এদিন বেক্সলের দুই বোলার মূলত ধ্বংসলীলা চালালেন। স্কটল্যান্ডের জার্সিতে ৫৭টি ওয়ান ডে খেলার অভিজ্ঞতা সম্পন্ন ক্যালাম ম্যাকলয়েড ঝলসে উঠলেন। ৫ রান খরচ করে নিলেন ৬ উইকেট। অন্যদিকে জেসন বেন ১২ রানের বিনিময়ে পেলেন চার উইকেট। বেকেনহ্যাম প্রথম চার উইকেট হারায় নয় রানের মধ্যে। সেখান থেকে ১২ রানে হাফ ডজন উইকেট চলে যায়। এরপর ১৮ রানে গুটিয়ে যায় তাদের ইনিংস। দলের সর্বোচ্চ স্কোর ৪। ব্যক্তিগত ভাবে করেছেন তিন ব্যাটসম্যান। পাঁচ ব্যাটসম্যান ফিরে যান শূন্য রানে। বেকেনহ্যাম ক্লাবের ১৫২ বছরের ইতিহাসে এটাই সর্বনিম্ন স্কোর। এমনকি এই লিগেরও এটাই সবচেয়ে কম রানের নজির। এই রান তাড়া করতে নেমে ৩.৩ ওভারে ম্যাচ জিতে নেয় বেক্সলে। ক্রিস্টোফার লাস (৪ অপরাজিত) ও এইডেন গিগস (১২ অপরাজিত) ম্যাচ জিতিয়ে দেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

English cricket club bundled out for 18 run chase completed in 12 minutes

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X