বড় খবর

ফ্রান্স-জার্মানি, পর্তুগাল-হাঙ্গেরি! জোড়া মহারণে কোন ম্যাচ কখন, কোথায়, জেনে নিন

UEFA Euro 2020, France vs Germany, Portugal vs Hungary live streaming: শনিবার রাতে জোড়া মহারণ। একদিকে, ফ্রান্স বনাম জার্মানি। অন্যদিকে পর্তুগাল বনাম হাঙ্গেরি।

UEFA Euro 2020, Hungary vs Portugal France vs Germany Live Stream: মঙ্গলবার রাতেই ফেরেঙ্ক পুসকাস স্টেডিয়ামে ইউরো অভিযান শুরু করছে ডিফেন্ডিং চাম্পিয়ন পর্তুগাল। প্রতিপক্ষ হাঙ্গেরি। গতবার ইউরো ফাইনালে পর্তুগাল যে ফ্রান্সকে ১-০ উড়িয়ে দিয়ে চ্যাম্পিয়নশিপের শিরোপা অর্জন করেছিল, সেই ফ্রান্স খেলতে নামছে জার্মানির বিরুদ্ধে। এলিয়েঞ্জ এরেনা স্টেডিয়ামে।

মঙ্গলবার জাতীয় দলের জার্সিতে নামলেই বেনজির কীর্তির মালিক হয়ে যাবেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। প্রথম ফুটবলার হিসাবে আলাদা আলাদা পাঁচটি ইউরোর সংস্করণে খেলবেন তিনি। তাছাড়া আন্তর্জাতিক ফুটবলে সর্বকালের সেরা গোলদাতা হওয়ার রেকর্ডও গড়ে ফেলতে পারেন সিআরসেভেন। বর্তমানে সেই রেকর্ডের মালিক ইরানের আলি দায়ি। ১০৯টি আন্তর্জাতিক গোল রয়েছে তাঁর দখলে। সেরার সেরা গোলদাতা হওয়ার জন্য পর্তুগিজ মহাতারকাকে আর মাত্র ৬টা গোল করতে হবে।

আরো পড়ুন: ফ্রি-কিকে ঐশ্বরিক গোল মেসির, তবু কোপার শুরুর ম্যাচে হতাশ আর্জেন্টিনা, দেখুন ভিডিও

ওয়ার্ম আপ ম্যাচে পর্তুগাল এবং হাঙ্গেরি একটি করে ড্র এবং একটি করে ম্যাচ জিতেছিল। পর্তুগাল যেমন ইজরায়েলকে হারায়, তেমন হাঙ্গেরি হারিয়েছিল সাইপ্রাসকে। পর্তুগাল স্পেনের সঙ্গে ড্র করে। প্ৰথম ম্যাচে খেলতে নামার আগে হাঙ্গেরির ডিফেন্ডার জোয়াও ক্যানসেলো করোনা আক্রান্ত হয়েছিলেন। রোনাল্ডো অবশ্য সাফ জানিয়ে দিয়েছেন, করোনা নিয়ে মোটেই চিন্তিত নন তিনি।

মঙ্গলবার রাতে কোন কোন ম্যাচ হবে?

মঙ্গলবার ইউরোয় নামছে-
পর্তুগাল বনাম হাঙ্গেরি (রাত ৯.৩০-এ)
ফ্রান্স বনাম জার্মানি (রাত ১২.৩০-এ)

ইউরোর লাইভ টেলিকাস্ট কোথায় দেখা যাবে?
ইউরোর ম্যাচগুলি সোনি স্পোর্টস নেটওয়ার্কে সরাসরি দেখা যাবে। সোনি টেন-3 এ হিন্দি ধারাভাষ্য সমেত ম্যাচ উপভোগ করা যাবে। আর সোনি টেন-4 HD/SD তে তামিল/তেলুগু ধারাভাষ্য সমেত লাইভ ব্রডকাস্ট করা হবে।

ইউরো কাপের লাইভ স্ট্রিমিং কোন ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাবে?
ইউরোর প্রতিটি ম্যাচের লাইভ স্ট্রিমিং Sony LIV- এ সাবস্ক্রিপশনের মাধ্যমে উপভোগ করা যাবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Euro cup 2020 france vs germany portugal vs hungary when and where to watch live streaming in india

Next Story
একের পর এক সুযোগ নষ্টের প্রদর্শনী! সুইডেনের বিপক্ষে শুরুতেই শোচনীয় ফল স্পেনের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com