শুরুর ঠিক আগেই স্থগিত হল ইউরো টি২০ স্ল্যাম, হতাশ আয়োজক তিন দেশ

আয়োজকদের অন্যতম বোর্ড কর্তা প্রশান্ত মিশ্র জানান, চলতি বছরে কোনওভাবেই টুর্নামেন্ট আয়োজন করা সম্ভব নয়। তিনি বলেন, বোর্ড, ফান্ডিং সংস্থা, এবং ফ্র্যাঞ্চাইজির মালিকরা উত্তেজক এই টি টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করতে অপারগ।

By: Dublin  Updated: August 15, 2019, 05:13:27 PM

মাত্র ২ সপ্তাহ বাকি ছিল টুর্নামেন্ট শুরুর। তার আগেই স্থগিত হয়ে গেল ইউরো টি টোয়েন্টি স্ল্যাম। চলতি মাসের ৩০ তারিখ থেকে সেপ্টেম্বরের ২২ তারিখ পর্যন্ত আয়ারল্যান্ড, স্কটল্যান্ড এবং হল্যান্ডের ছয় শহরের ফ্র্যাঞ্চাইজিদের নিয়ে টি টোয়েন্টি স্ল্যাম আয়োজনের পরিকল্পনা করেছিলেন আয়োজকরা। তবে মাত্র সপ্তাহ দুয়েক আগেই আয়োজকদের পক্ষ থেকে রীতিমতো বিবৃতি দিয়ে জানিয়ে দেওয়া হল, চলতি বছরে স্থগিত রাখা হচ্ছে এই টুর্নামেন্ট। পরের বছরে ফের একবার এই টুর্নামেন্ট আয়োজন করা হতে পারে।

টি টোয়েন্টি ইউরো স্ল্যামের আয়োজকদের অন্যতম বোর্ড কর্তা প্রশান্ত মিশ্র জানান, চলতি বছরে কোনওভাবেই টুর্নামেন্ট আয়োজন করা সম্ভব নয়। তিনি বলেন, “ইউরো টি টোয়েন্টি স্ল্যামের বোর্ড, ফান্ডিং সংস্থা, এবং ফ্র্যাঞ্চাইজির মালিকরা উত্তেজক এই টি টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করতে অপারগ। তাঁরা অনিচ্ছা সত্ত্বেও সিদ্ধান্তে এসেছেন, এই বছরে টুর্নামেন্ট আয়োজন করা সম্ভব নয়।”

আরও পড়ুন

বেতন না পাওয়ায় মাঠেই নামতে চাইলেন না ক্রিকেটাররা, দু’ঘণ্টা পর শুরু হল যুবরাজদের ম্য়াচ

যুবরাজদের লিগে কে এই লাস্য়ময়ী? আগুন জ্বালাচ্ছেন কানাডায়

আয়োজকদের পক্ষ থেকে যে প্রেস বিবৃতি পাঠানো হয়েছে, সেখানে তিনি আরও বলেছেন, “বিশ্ব ক্রিকেট ক্যালেন্ডারে টি টোয়েন্টি স্ল্যাম শুরুর বছরেই যাতে সাড়া জাগাতে পারে, সেই বিষয়টি আমাদের নিশ্চিত করতে হবে। এই কারণে, এই মুহূর্তে সঠিক পদক্ষেপ হল, পরবর্তী দিন ঘোষণা পর্যন্ত টুর্নামেন্ট স্থগিত করে দেওয়া। এতে টুর্নামেন্ট সঠিকভাবে আয়োজনের জন্য আমরা পর্যাপ্ত সময় পাব।”

আয়োজকদের এই সিদ্ধান্তে বেশ হতাশ আয়ারল্যান্ড ক্রিকেটের প্রধান কার্যনির্বাহী ওয়ারেন ডেউট্রম। তবে পরের বছরে টুর্নামেন্টের সাফল্য নিয়ে তিনি বেশ আশাবাদী। তিনি জানান, “এমন সিদ্ধান্তে আমরা বেশ হতাশ। যে যুক্তিতে টুর্নামেন্ট স্থগিত করে দেওয়া হয়েছে, তা যথেষ্ট বাস্তবোচিত।”

অন্যদিকে, স্কটল্যান্ড ক্রিকেটের প্রধান কার্যনির্বাহী ম্যালকম ক্যানন জানিয়েছেন, এমন সিদ্ধান্ত নেওয়া বেশ কঠিন ছিল। তবে আমরা বিশ্বাস করি, টুর্নামেন্ট স্থগিত করে দেওয়ার সিদ্ধান্ত একদম সঠিক। পরের বছরে আরও উদ্দীপনা নিয়েই টুর্নামেন্ট আয়োজন করার সুযোগ রয়েছে। হল্যান্ডের ক্রিকেট অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান বেটি টিমার, টুর্নামেন্ট বন্ধ হয়ে যাওয়ায় তাঁরা বেশ হতাশ।

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Euro t20 slam postponed until further notice

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement