”ক্ষমতায় থাকলে ৩৩ বছরের রোনাল্ডোর পেছনে এত টাকা কখনই খরচ করতাম না”: প্রাক্তন জুভেন্তাস ম্যানেজার

১০ কোটি ইউরোর বিনিময়ে জুভেন্তাসে নেওয়া হয় পর্তুগাল জাতীয় দলের অধিনায়ককে। জুভেন্তাসের প্রাক্তন জেনেরাল ম্যানেজার লুসিয়ানো মগি বলেছেন, ক্ষমতায় থাকলে কখনই রোনাল্ডোকে নিতেন না তিনি।

By: Kolkata  Updated: August 30, 2018, 9:30:59 PM

বিশ্বকাপে প্রথম দিকে ফর্ম ভাল থাকলেও শেষ দিকটায় একরকম হতাশই করেছিলেন ফুটবলপ্রেমীদের। কিন্তু সে সময়েই মাদ্রিদ ছেড়ে রোনাল্ডোর জুভেন্তাসে যোগ দেওয়া নিয়ে রীতিমত হইচই পড়ে যায় আন্তর্জাতিক ক্রীড়া জগতে। ১০ কোটি ইউরোর বিনিময়ে জুভেন্তাসে নেওয়া হয়েছিল পর্তুগাল জাতীয় দলের অধিনায়ককে। সেই প্রসঙ্গে জুভেন্তাসের প্রাক্তন জেনেরাল ম্যানেজার লুসিয়ানো মগি জানিয়েছেন, ক্ষমতায় থাকলে কখনই ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নিতেন না তিনি।

ইতালীয় এক সংবাদপত্রে দেওয়া সাক্ষাৎকারে মগি জানিয়েছেন, “মাদ্রিদে খেলার সময়ে অনেকের ক্রিশ্চিয়ানোর বিরুদ্ধে অভিযোগ ছিল, ও ক্লাবের জন্য খেলে না, নিজের জন্য খেলে। গোল দিলে ও নাকি সতীর্থদের সঙ্গে উদযাপনও করে না।  আন্তর্জাতিক ক্লাব ফুটবলের বাজারের কথা ভাবলে রোনাল্ডোর জুভেন্তাসে আসাটা নিঃসন্দেহে একটা সাড়া জাগানো চুক্তি। কিন্তু সেলিং হিগুয়েনের মতো মরশুমে ২০ টা গোল করা খেলোয়াড় থাকতে একজন ৩৩ বছরের ফুটবলারকে আমি কখনওই নিতাম না।”

১৯৯৪ থেকে ২০০৬ পর্যন্ত ইতালির ফুটবল ক্লাব জুভেন্তাসের দায়িত্বে থাকা মগি আরও জানিয়েছেন, “রোনাল্ডোর তখন ১৮ বছর বয়স, স্পোর্টিং লিসবনের হয়ে খেলে। ওকে আমিই প্রথম আবিষ্কার করি। ২০০৩ সালে রোনাল্ডোকে নেওয়া প্রায় ঠিকই হয়ে গিয়েছিল। স্ট্রাইকার মরসিলো সালাস অন্য দলে যেতে অস্বীকার করায় আমাদের পক্ষে আর অত টাকা খরচ করা সম্ভব হয়নি। সেই সময় খুব সংকটের মধ্যে ছিল আমাদের ক্লাব।” জুভেন্তাসের জার্সিতে এখনও পর্যন্ত সিআর সেভেন জ্বলে উঠতে পারেননি। ফলে তাঁর ফর্ম ইতিমধ্যেই অনেকে প্রশ্ন তুলতে শুরু করে দিয়েছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ex juventus manager says he woudnt have paid such big amount for ronaldo

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement