scorecardresearch

বড় খবর

সিনিয়র দলে সুযোগ না পেয়ে চূড়ান্ত হতাশ গিল, নির্বাচকদের দিলেন বার্তা

ওয়েস্ট ইন্ডিজ এ দলের বিরুদ্ধে সদ্য়সমাপ্ত পাঁচ ম্য়াচের ওয়ান-ডে সিরিজ ৪-১ ছিনিয়ে নিয়েছে ভারতের এ দল। এই সিরিজে দেশের জার্সিতে ফের একবার ঝলসেছেন শুভমান গিল।

Expected to be selected in at least one of the Indian squads: Shubman Gill
সিনিয়র দলে সুযোগ না পেয়ে চূড়ান্ত হতাশ গিল, নির্বাচকদের দিলেন বার্তা

ওয়েস্ট ইন্ডিজ এ দলের বিরুদ্ধে সদ্য়সমাপ্ত পাঁচ ম্য়াচের ওয়ান-ডে সিরিজ ৪-১ ছিনিয়ে নিয়েছে ভারতের এ দল। এই সিরিজে দেশের জার্সিতে ফের একবার ঝলসেছেন শুভমান গিল। তিনটি অর্ধ-শতরানের সৌজন্য়ে এই সিরিজে তাঁর ব্য়াট থেকে এসেছে ২১৮ রান।

গত রবিবার নির্বাচকরা যখন ভারতের আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য় দল ঘোষণা করছিলেন তখন নিজেকে বিরাট কোহলির দলে আশা করেছিলেন গিল। সিনিয়র টিমে সুযোগ না পাওয়ায় রীতিমতো হতাশ মোহালির বছর উনিশের ক্রিকেটার। অথচ গিলের ইন্ডিয়া এ দলেরই সাত সতীর্থ- মণীশ পাণ্ডে, শ্রেয়াস আয়ার, ওয়াশিংটন সুন্দর, খালিল আহমেদ, নভদীপ সাইনি, দীপক চাহার এবং রাহুল চাহারকে ক্য়ারিবিয়ান সফরের ওয়ান-ডে ও টি-২০ দলে সুযোগ দিয়েছেন নির্বাচকরা। গিলকে দলে না-নেওয়ার জন্য় নেটিজেনদের একাংশ সোশাল মিডিয়ায় ক্ষোভও উগরে দিয়েছে।

আরও পড়ুন: কোথায় শুভমান গিল? ফ্য়ানেদের প্রশ্নের মুখে বিসিসিআই

ক্রিকেটনেক্সটকে গিল বলেছেন,”আমি রবিবারের দল নির্বাচনের দিকে তাকিয়ে ছিলাম। ভেবেছিলাম সিনিয়র দলের কোনও একটি স্কোয়াডে জায়গা পাব। সুযোগ না-পাওয়ায় আমি অত্য়ন্ত হতাশ হয়েছি। কিন্তু এসব নিয়ে আর ভাবতে চাই না। আমি এভাবেই রান করে যেতে চাই। নিজের পারফরম্য়ান্সেই নির্বাচকদের দৃষ্টি আকর্ষণ করতে চাই।”

 

জাতীয় দলের প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ গিলের প্রসঙ্গে সাংবাদিক বৈঠকে বলেছিলেন, “কেএল রাহুল যখন নির্বাসিত ছিল তখন শুভমান গিলকে নিউজিল্য়ান্ডে সুযোগ দেওয়া হয়েছিল। ও এখন ওয়েটিং লিস্টে আছে। অবশ্য়ই ওর কথা ভাবা হবে। ও আমাদের ভাবনায় রয়েছে। ইন্ডিয়া এ দলের হয়ে মণীশ পাণ্ডে, নবদীপ সাইনি ও শ্রেয়াস আয়ার অসাধারণ পারফর্ম করেছে বলেই ওদের সিনিয়র দলে নেওয়া হয়েছে।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Expected to be selected in at least one of the indian squads shubman gill123725