scorecardresearch

বড় খবর

IPL 2019: চেন্নাইয়ের ওপেনারদের সঙ্গে দিল্লির ফিল্ডারদের যুগলবন্দি! টুর্নামেন্ট দেখল সেরা কমেডি

শেন ওয়াটসন ও ফাফ দুপ্লেসিসের ব্যাটে ১৪৮ রান তাড়া করতে নামে সিএসকে। কিন্তু খেলার মাঝপথে ওয়াটো-ফাফ এমন একটা কাণ্ড ঘটালেন যা চলতি আইপিএলের সেরা কমেডি দৃশ্য় হয়েই থেকে গেল।

Faf du Plessis, Shane Watson Run To The Same End And Still Survive - Watch
চেন্নাইয়ের ওপেনারদের সঙ্গে দিল্লির ফিল্ডারদের যুগলবন্দি! টুর্নামেন্ট দেখল সেরা কমেডি (ছবি-টুইটার)
শুক্রবার বিশাখাপত্তনমে দিল্লি ক্যাপিটালসকে হেলায় হারিয়ে ফাইনালে উঠেছে চেন্নাই সুপার কিংস। দশবারের মধ্যে আটবার ফাইনালে উঠল মহেন্দ্র সিং ধোনি অ্যান্ড কোং। এক ওভার বাকি থাকতেই ৬ উইকেটে ম্যাচ জিতে নেয় সিএসকে। ধোনির বোলারদের সৌজন্য চেন্নাই ১৪৭ রানের মধ্যে বেঁধে দিয়েছিল দিল্লিকে।

শেন ওয়াটসন ও ফাফ দুপ্লেসিসের ব্যাটে ১৪৮ রান তাড়া করতে নামে সিএসকে। কিন্তু খেলার মাঝপথে ওয়াটো-ফাফ এমন একটা কাণ্ড ঘটালেন যা চলতি আইপিএলের সেরা কমেডি দৃশ্য় হয়েই থেকে গেল।

অক্ষর প্যাটেল সরাসরি থ্রো তে নন স্ট্রাইকে থাকা ফাফকে রানআউট করতে চেয়েছিলেন। কিন্তু তিনি সে কাজে ব্যর্থ হন। স্টাম্প মিস করার বল চলে যায় কলিন মানরোর কাছে। তিনিও উইকেট লক্ষ্য করে স্ট্রাইকে থাকা ফাফকে আউট করতে চান। সেই বলও উইকেটের এতটা বাইরে চলে যায় যে, ঋষভ পন্থ ঝাঁপিয়েও বলের নাগাল পাননি। আর এই পুরে জগাখিচুড়ির মাঝে দু’জন ব্যাটসম্যানই ক্রিজের মাঝে দাঁড়িয়ে পড়েন। দু’জনেই চেষ্টা করেন এক প্রান্তে ছুটে যাওয়ার। পুরো ঘটনায় দিল্লির খেলোয়াড়দের মাথায় হাত উঠে যায়। কিন্তু এহেন ডিজাস্টার দেখে শ্রেয়স হায়ার না-হেসে পারলেন না। ভিডিও দেখলেই বুঝতে পারবেন কী কাণ্ডটাই না ঘটেছিল!

আরও পড়ুন:  ৬ উইকেটে সহজ জয়, মুম্বইয়ের বিরুদ্ধে ফাইনালে খেলবে চেন্নাই

যদিও ফাফ-ওয়াটো এই ধাক্কা সামলে এরপর ফ্রি-ফ্লো ক্রিকেট খেলতেই শুরু করেন। ওপেনিং জুটিতে ৮১ রানের পার্টনারশিপ করে চেন্নাইয়ের জয়ের মঞ্চ গড়ে দেন তাঁরা। ফাফ ৩৯ বলে ৫০ ও ওয়াটসন ৩২ বলে ৫০ রান করে আউট হন। ফাইনালে যাওয়ার রাতেই চেন্নাই শততম আইপিএল ম্যাচ জয়ের মাইলস্টোন স্পর্শ করে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Faf du plessis shane watson run to the same end and still survive watch