scorecardresearch

ঠোঁটে ঠোঁট, হাতে বিয়ার! অ্যাসেজের মঞ্চে ছাদনাতলায় যাওয়ার প্রতিশ্রুতি, দেখুন ভিডিও

অ্যাসেজের মঞ্চে এবার প্রেমের কাহিনী। তোলপাড় ফেলা কীর্তি এবার গাব্বা টেস্টে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও।

আইফেল টাওয়ারের সামনে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেওয়ার মত আবেগঘন আর কিছুই হতে পারে না। তবে ক্রীড়াপ্রেমীদের কাছে প্রেমিকাকে প্রস্তাব দেওয়ার আদর্শ মঞ্চ ভরা স্টেডিয়াম। বান্ধবীর কাছে প্রেমিকের মতই দুরুদুরু বুকে ‘হ্যাঁ’ শোনার অপেক্ষায় থাকে গোটা স্টেডিয়াম। সেই রোমাঞ্চই আলাদা! এর আগে একাধিকবার ক্রিকেট স্টেডিয়াম সাক্ষী থেকেছে নয়া দাম্পত্য সূচনার। সেই তালিকাতেই এবার নাম লেখাল চলতি অ্যাসেজের গাব্বা টেস্ট।

অস্ট্রেলিয়া প্ৰথম ইনিংসে সেই সময় ব্যাট করছিল ৪১৩/৮-এ। ট্র্যাভিস হেড দুরন্ত সেঞ্চুরি করে দলকে টানছিলেন। সেই সময়েই গ্যালারিতে বান্ধবীকে বিমূঢ় করে দিয়ে এক অজি সমর্থক সরাসরি বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিলেন। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল।

আরও পড়ুন: চাকরি আটকানোর চেষ্টা হয়েছিল! বোর্ডের বিরুদ্ধে ভয়াল বিষ্ফোরণ এবার শাস্ত্রীর

ভাইরাল ভিডিওয় দেখা যাচ্ছে, সেই সমর্থকের প্রস্তাব পেয়ে বেশ হতচকিত হয়ে পড়েন বান্ধবী। তবে তারপরেই আনন্দে উৎফুল্ল হয়ে প্রেমিককে চুমুতে, আবেগে, আদরে অস্থির করে দেন। ক্যামেরার সামনে জানিয়ে দেন, তিনি রাজি!

অ্যাসেজে বান্ধবীকে বিয়ের প্রস্তাব অবশ্য এবারই প্রথম নয়। ২০১৭-য় অ্যাসেজ।চলাকালীন গাব্বাতেই পুল ডেকের সামনে বন্ধুদের সামনে প্রপোজ করেন অজি সমর্থক। সেই সমর্থকের নাম মাইকেল। বান্ধবী টোরির সামনে আচমকা হাঁটু মুড়ে বসে বিয়ের প্রস্তাব দেন। আর টোরি ‘হ্যাঁ’ বলার সঙ্গেই মাইকেলের সঙ্গে গোটা স্টেডিয়াম সেলিব্রেশন শুরু করে দিয়েছিল।

https://platform.twitter.com/widgets.js

অস্ট্রেলীয় সমর্থকের মত দল-ও অ্যাসেজের প্রথম টেস্টে চালকের আসনে। ইংল্যান্ডকে ১৪৭ রানে আটকে দেওয়ার পরে অস্ট্রেলিয়া প্ৰথম ইনিংসে স্কোরবোর্ডে ৪২৫ তুলেছিল। ১৪৮ বলে ১৫২ করে যান ট্র্যাভিস হেড।

অজিদের ফার্স্ট ইনিংসে রান পেয়েছেন ডেভিড ওয়ার্নার (৯৪) এবং মার্নাস লাবুশানেও (১১৭)। ইংল্যান্ড দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে প্রতিরোধের ইঙ্গিত দিচ্ছে। ৬১/২ হয়ে যাওয়ার পরে ইংরেজদের টানছেন দাবিদ মালান (৮০) এবং জো রুট (৮৬)।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Fan proposes girlfriend during ashes first test gabba australia vs england video