বড় খবর

ফ্যানের কীর্তি দেখুন, রোহিতের সঙ্গে কী কাণ্ডটাই না ঘটল!

বিহারকে হারিয়ে সেমিফাইনালে ওঠার দিন রোহিতের কাছে ছুটে চলে আসেন একজন ফ্যান। এরপর তাঁর পা ছুঁয়ে প্রণাম করে সে। এখানেই শেষ নয়. একাধিকবার রোহিতকে চুম্বন দেওয়ার চেষ্টা চালিয়ে যায় সে। টুইটারে এই ভিডিও পোস্ট হওয়ার পরেই ভাইরাল হয়ে যায়।

Rohit Sharma
ফ্যানের কীর্তি দেখুন, রোহিতের সঙ্গে কী কাণ্ডটাই না ঘটল! (ছবি-টুইটার)

নিরাপত্তাকে বুড়ো আঙুল দেখিয়ে ফ্যানেরা একেবারে সরাসরি খেলার পিচে চলে আসছেন। এ ঘটনা একেবারেই নতুন নয়। সদ্য়সমাপ্ত ভারত-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট সিরজ সাক্ষী থেকেছে ফ্যানেদের পাগলামির। রাজকোটের পর হায়দরাবাদেও বিরাট কোহলির সঙ্গে সেলফি তোলার জন্য সরাসরি মাঠে চলে এসেছিল কয়েকজন ফ্যান। আন্তর্জাতিক ম্যাচ হোক বা ঘরোয়া ক্রিকেট। এই দৃশ্যের সঙ্গে এখন ভারতীয় ক্রিকেট বেশ পরিচিত। এবার ফ্যানেদের অত্যাচারের শিকার হলেন রোহিত শর্মা।

আরও পড়ুন: ফের মাঠে ঢুকে পড়ল ফ্যান, উদ্দেশ্য বিরাটের সঙ্গে সেলফি

টিম ইন্ডিয়ার ‘হিটম্যান’ নিজেকে ক্রিকেটের মধ্যে রাখার জন্য বেছে নিয়েছেন ঘরোয়া ক্রিকেট। মুম্বইয়ের হয়ে বিজয় হাজারে ট্রফি খেলছেন ভারতের ওপেনার। টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে রোহিত হয়েছেন ‘ভিকটিম’। বিহারকে হারিয়ে সেমিফাইনালে ওঠার দিন রোহিতের কাছে ছুটে চলে আসেন একজন ফ্যান। এরপর তাঁর পা ছুঁয়ে প্রণাম করে সে। এখানেই শেষ নয়. একাধিকবার রোহিতকে চুম্বন দেওয়ার চেষ্টা চালিয়ে যায় সে। টুইটারে এই ভিডিও পোস্ট হওয়ার পরেই ভাইরাল হয়ে যায়।

এই ম্যাচে রোহিত ৩৩ রানের অপরাজিত ইনিংস খেলেছেন। সদ্যই রোহিত শর্মার ক্যাপ্টেনসিতে ভারত এশিয়া কাপ জিতেছে। বিরাটের অনুপস্থিতিতে রোহিতের হাতেই উঠেছিল ক্যাপ্টেনসির ব্যাটন। তাঁর অধিনায়কত্বেরও ভৃয়সী প্রশংসা হয় সর্বত্র। মুম্বই এরপর ঝাড়খণ্ডের বিরুদ্ধে শেষ চারের ম্যাচে মুখোমুখি হবে। কিন্তু দলের সেরা তারকা রোহিতকে পাবে না তারা। রোহিতকে ফের  জাতীয় দলের জার্সিতে দেখা যাবে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ান-ডে ও টি-২০ ম্যাচে খেলবেন তিনি।

ওয়েস্ট ইন্ডিজকে দু’ম্যাচের সিরিজে ভারত হোয়াটই ওয়াশ করেছে। এবার দু’দলের মধ্যে পাঁচটি ওয়ান-ডে ও তিনটি টি-২০ ম্যাচ হবে। আগামী রবিবার গুয়াহাটিতে প্রথম ওয়ান-ডে ম্যাচ। ওয়েস্ট ইন্ডিজ সিরিজের পরেই ভারত উড়ে যাবে অস্ট্রেলিয়ায়। কোহলিদের সামনে অপেক্ষা করে আছে অগ্নিপরীক্ষা।

Web Title: Fan tries to kiss rohit sharma during vijay hazare trophy quarters watch

Next Story
আমার পুজো: ঝুলন গোস্বামীJhulan Goswami
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com